ওয়েব ডেস্ক: প্রায় ৮ বছর আগে বলিউডে পা রেখেছিলেন আয়ত চোখের দীর্ঘাঙ্গী এই সুন্দরী। এক দশকের কাছাকাছি সময় পেরিয়ে আজ তিনি বলি দুনিয়ার এক নম্বর তিনিই। আজ তিরিশে পা দিলেন দীপিকা পাডুকোন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আজ ২৯ বছর পূর্ণ করলেন দীপিকা। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে ২০০৭ সালে ফারহা খান পরিচালিত ওম শান্তি ওম ছবিতে শাহরুখের বিপরীতে বলিউডে পা রাখেন দীপিকা। এরপর বেশ কয়েক বছর ফ্লপ, মাঝারি মাপের হিট দিয়ে ২০১৩ সালে দীপিকা হয়ে ওঠেন কুইন অফ বক্সঅফিস। একই বছরে রেস টু, ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি, চেন্নাই এক্সপ্রেস ও রামলীলার মতো ৪টি সুপারহিট ছবির পর দীপিকাই এখন বলিউড পরিচালক, প্রযোজকদের সেরা বাজি। ২০১৪ সালেও রজনিকান্তের বিপরীতে কোচাদইয়াঁ ও শাহরুখের বিপরীতে হ্যাপি নিউ ইয়ারের মতো দুটি ১০০ কোটির ছবির অংশ ছিলেন দীপিকা। হোমি আদজানিয়ার ফাইন্ডিং ফ্যানি ছবিতে বোঝা গিয়েছে মূলধারার বাইরেও কতখানি সপ্রতিভ তিনি। প্রশংসিত হয়েছে দীপিকার অভিনয়।


এই বছর মুক্তি পেতে চলেছে সুজিত সরকারের পিকু। ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন। শুটিংয়ের মাঝেই ছবি নিয়ে ধরা পড়েছে ভক্তদের উচ্ছ্বাস। সঞ্জয় লীলা বনশালির বাজিরাও মস্তানি ও ইমতিয়াজ আলির তামাশাও মুক্তি পাবে এই বছর। আশা করাই যায় এই বছরটাও ভাল কাটবে দীপিকার।


আমাদের তরফেও রইল শুভেচ্ছা।