নিজস্ব প্রতিবেদন : 'রাম-লীলা', 'বাজিরাও মস্তানি', 'পদ্মাবত', সঞ্জয়লীলা বনশালির একের পর এক ছবিতে অভিনয় করেছেন দীপিকা-রণবীর জুটি। তবে এই মুহূর্তে আলোচনায় উঠে আসছে বনশালির 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি'র নাম। ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ৩০ জুলাই। এখানে গাঙ্গুবাই-এর ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভাট (Alia Bhatt)। একটি সূত্র বলছে, গাঙ্গুবাই-এর জন্য তাঁর বদলে আলিয়াকে বেছে নেওয়ায় বনশালির উপর নাকি রাগ করেছেন দীপিকা পাড়ুকোন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও একটি সূত্র বলছে, 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি'র ছবির একটি ডান্স নম্বরের জন্য দীপিকাকে প্রস্তাব দিয়েছিলেন বনশালি। তবে দিপ্পি সেই প্রস্তাব ফিরিয়ে দেন, তাঁর পছন্দ ছিল আলিয়ার 'গাঙ্গুবাই' চরিত্রটি। যদিও সর্বভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে বনশালির উপর দীপিকার রাগ করে থাকার খবর সম্পূর্ণ অস্বীকার করেছেন পরিচালকের ঘনিষ্ঠ এক ব্যক্তি। তিনি হেসে বলেন, ''সম্পূর্ণ ভুল খবর। যে অভিনেত্রীকে ছবির মূল চরিত্রের জন্য বাদ দেওয়া হয়েছে, তাঁকে ডান্স নম্বরের প্রস্তাব কেনো দেওয়া হবে! এধরনের কথার কোনও অর্থই নেই। দীপিকার কাছে বনশালির তরফে গাঙ্গুবাই-এর জন্য কোনও প্রস্তাবই দেওয়া হয়নি।'' তিনি আরও বলেন, ''দীপিকা ইতিমধ্যেই বিশাল ভরদ্বাজের স্বপ্না দিদি ছবিতে ফিমেল গ্যাংস্টার-এর ভূমিকায় অভিনয় করছেন। আর ততদিনে বনশালিও তাই ছবির নায়িকা বেছে নিয়েছিলেন।''


আরও পড়ুন-করোনা আক্রান্ত 'দঙ্গল গার্ল' Fatima Sana Shaikh, কেমন আছেন অভিনেত্রী?



আরও পড়ুন-৪৩ লক্ষ টাকা দামের মার্সিডিজ বেঞ্জের মালিক, ব্যাঙ্ক ঋণে জর্জরিত Sayantika


ওই ব্যক্তি বনশালির উপর দীপিকার রেগে থাকার খবরও অস্বীকার করেছেন। জানিয়েছেন, পরিচালকের Covid-19-এ আক্রান্ত হওয়ার খবর পেয়ে দীপিকা-রণবীর দুজনেই নিয়মিত বনশালির খোঁজ নিয়েছেন।