Independence Day 2022-Dev, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার পর্দায় স্বাধীনতা সংগ্রামী যতীন্দ্র নাথ মুখোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে দেবকে। সোমবার স্বাধীনতা দিবসের সকালেই এই ছবির ফার্স্ট লুক টিজার প্রকাশ করেন অভিনেতা। ছবির নাম বাঘা যতীন। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের পাশাপাশি ছবিটি পরিচালনা করবেন অরুণ রায়। টিজার ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে দেব লিখেছেন, ‘যতীন মুখার্জি হয় মারে না হয় মরে, ধরা দেয় না। ৭৫ তম স্বাধীনতার এই মহোৎসবে উন্মোচিত হবে এক বাঙালীর বীরগাথা, বাংলার বীর -বাঘাযতীন’। গতকালই যতীন মুখোপাধ্যায়ের চারটে ডাক টিকিট শেয়ার করে দেব জানিয়েছিলেন যে, স্বাধীনতা দিবসের সকালে বড় ঘোষণা করতে চলেছেন তিনি। সেই মতোই সকালে সবাইকে চমক দিয়ে নিজের আগামী ছবির ঘোষণা করেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Bangladeshi Singer Nobel: রবীন্দ্রনাথ সম্পর্কে আপত্তিকর মন্তব্য, নোবেলকে আইনি নোটিস বাংলাদেশে


আধ ঘণ্টাতেই ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো দেখে নিয়েছেন প্রায় ৩০ হাজার মানুষ। ফেসবুকেও প্রায় ৩ হাজার নেটিজেন পছন্দ করেছে সেই ভিডিয়ো। প্রথম ঝলকে যে দেবের এই সারপ্রাইজ পছন্দ করেছে দশর্ক তা বোঝাই যাচ্ছে। পুরো ভিডিয়োটিই তৈরি করা হয়েছে গ্রাফিক্সে। ভিডিয়োটিতে উঠে এসেছে সংগ্রামের গল্প, দেখা মিলেছে যতীন মুখোপাধ্যায়ের চরিত্রে দেবেরও। তাঁর পরনে ধুতি ও শার্ট, কোমরে বেল্ট। আক্রমণমুখী দেব নজর কেড়েছেন প্রথম লুকেই। এই প্রথম স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। টিজারেই বোঝা গেল যে, যতীন মুখোপাধ্যায় যিনি বাঘা যতীন নামে পরিচিত, স্বাধীনতার যুদ্ধে তাঁর বীর গাথাই উঠে আসবে এই ছবিতে।


আরও পড়ুন: Akshay Kumar: ‘কানাডা কুমার’ ট্রোলে জেরবার, কেন কানাডার নাগরিকত্ব নিয়েছিলেন অক্ষয়?


এর আগে গোলন্দাজ ছবিতে দেবকে দেখা গিয়েছিল ঐতিহাসিক চরিত্রে। নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। ঐতিহাসিক চরিত্রে তাঁকে বেশ পছন্দ করেছিল দর্শক, তবে এই প্রথম স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে অভিনয় করবেন তিনি। গত দেড় বছর ধরে এই ছবির চিত্রনাট্য লিখেছেন অরুণ রায়। শোনা যাচ্ছে ছবিতে ভিএফএক্সের অনেক কাজ দেখা যাবে। যতীন্দ্র নাথ মুখোপাধ্যায়ের সঙ্গে বাঘের লড়াই তুলে ধরা হবে গ্রাফিক্সের মাধ্যমে। খুব শীঘ্রই শুরু হবে ছবির শ্যুটিং।



সম্প্রতি মিঠুন চক্রবর্তীর সঙ্গে প্রজাপতি ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে কাছের মানুষের শুটিং শেষ করলেন দেব। প্রযোজক ও অভিনেতা দেবের হাতে একগুচ্ছ ছবি। তারমধ্যে পুজোর সময় মুক্তি পেতে চলেছে কাছের মানুষ। কিছুদিন আগেই দেব জানিয়েছেন যে, এই ছবির গল্প অনেক মানুষকে অনুপ্রাণিত করবে। সোমবার বাঘা যতীনের টিজার পোস্ট করে দেব জানান যে এই ছবি তাঁর কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি হতে চলেছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)