নিজস্ব প্রতিবেদন: একে অপরের সঙ্গে প্রেম করছেন, একথা দেব বা রুক্মিণী কেউই স্বীকার না করলেও টলি পাড়ায় দেব রুক্মিণীর প্রেম এখন ওপেন সিক্রেট। তাঁদের সম্পর্কের কথা অবশ্য টলিপাড়ায় কান পাতলেই শোনা যায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি, দেব ও রুক্মিণী দুজনেই তাঁদের ব্যক্তিগত ইনস্টা অ্যাকাউন্ট থেকে বরফের দেশে বেড়াতে যাওয়ার ছবি দিয়েছেন। যদিও দেব বা রক্মিণীর কেউই অবশ্য প্রকাশ্যে বলেননি যে তাঁরা একসঙ্গে ঘুরতে গিয়েছেন। তবে তাঁরা যে একসঙ্গেই ঘুরতে গিয়েছেন সেকথা ছবি দেখে এটা বুঝতে অবশ্য অসুবিধা হচ্ছে না। তাঁরা কোথায় গিয়েছেন সেকথা না জানালেও পোস্ট করা ছবির নিচে কমেন্ট থেকে মনে হচ্ছে জার্মানিতে ঘুরতে গিয়েছেন দেব-রুক্মিণী। দেব ও রুক্মণীর পোস্ট করা ছবিগুলি অবশ্য বেশ মনোরম। বেশিরভাগ ছবিতেই দেখা যাচ্ছে তাঁরা যেখানে রয়েছেন সেটি বরফের চাদরে ঢাকা। অগত্যা উষ্ণতা ভাগ করে নিতে ক্যাম্প ফায়ারের সাহায্য নিতে হয়ে দেব ও রুক্মিণীকে।


আরও পড়ুন-অন্তর্বাসের সূত্রে বাঁধা রণবীর-অক্ষয়! ফাঁস 'কফি উইথ করণ'এ



ছবিতে বরফের মধ্যে ভেসে থাকার ছবিও পোস্ট করেছেন দেব ও রুক্মিণী। এধরনের ছবি অবশ্য দেবও রুক্মিণী দুজনেই শেয়ার করেছেন, তাই বুঝে নিতে একটুও অসুবিধা হয়না যে তাঁরা সবসময় একসঙ্গেই রয়েছেন।


আরও পড়ুন-দ্যা এক্সিডেন্টাল প্রাইম মিস্টার: মনমোহন, সোনিয়া থেকে অটল,কোন চরিত্রে কে? দেখে নিন...




বরফ নিয়ে খেলা করতেও দেখা গেছে টালিগঞ্জের এই জুটিকে।





পাশাপাশে বরফের দেশে ঘুরে বেড়ানোর আরোও অনেক ছবিই পোস্ট করেছেন এই দুই তারকা। দেখুন সেগুলি কতটা মনোরম...












প্রসঙ্গত, শেষবার দেব ও রুক্মিণী ছবিতে দেখা গেছে 'কবীর' ছবিতে। ফের কবে এই জুটিকে একসঙ্গে দেখা যাবে এই প্রশ্ন করছেন তাঁদের ভক্তরা। পাশাপাশি তাঁরা কবে সাতপাকে বাঁধা পড়ছেন সেই প্রশ্নও রয়েছে ভক্তদের মনে।


আরও পড়ুন- একসঙ্গে জার্মানিতে ছুটি কাটাচ্ছেন দেব-রুক্মিণী!