ই.গোপী: ঘাটাল কেন্দ্র থেকে ফের তৃণমূল কংগ্রেসের প্রার্থী দীপক অধিকারী তথা দেব(DEV)। দু'বারের সাংসদ দেব যে বাংলায় সৌজন্য রাজনীতির ব্র্যান্ড অ্যাম্বাসাডর তা আর বলার অপেক্ষা রাখে না। প্রতিপক্ষ তাঁর নামে যাই বলুক না কেন, দেবের মুখে কখনই প্রতিপক্ষের বিরুদ্ধে কোনও কুকথা শোনা যায়নি। কারণ তিনি অন্যের নামে অপপ্রচারে বিশ্বাসী নয়। এবারও ভোটের প্রচারে সেই দৃষ্টান্তই রাখছেন তিনি। শুক্রবার ডেবরায় ভোট প্রচারে যান তৃণমূল প্রার্থী দীপক অধিকারী! 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- #NoMoreAbhagi: 'ও অভাগী' ছবির আয় থেকে গরীব-অনাথ শিশুদের চিকিত্সার ব্যবস্থা, অভিনব উদ্যোগ প্রযোজক ডাঃ প্রবীর ভৌমিকের


'আমি আপনাদের কাউকে জোর করতে আসিনি আমাকে ভোট দেবেন কিংবা আমার দলকে ভোট দেবেন', প্রচারে গিয়ে মন্তব্য দীপক অধিকারীর। শুক্রবার পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের ত্রিলোচনপুর এলাকায় নির্বাচনী প্রচারে আসেন ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী দীপক অধিকারী। এদিনের এই প্রচারে গিয়ে সাধারণ মানুষের অভাব অভিযোগ শোনেন, এলাকার সাধারণ মানুষের বাড়িতে বাড়িতে যান দীপক অধিকারী। 


পরবর্তীতে তিনি মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন, 'আমি আপনাদের কাউকে জোর করতে আসিনি যে আমাকেই ভোট দেবেন কিংবা আমার দলকে ভোট দিবেন। কারন আমার মনে হয় এখনকার সময় মানুষ রাজনীতি বোঝে। মানুষ বোঝে কে ঠিক কথা বলছে কে বেঠিক কথা বলছে। কে কি ভাষা ব্যবহার করছে, আজকে আপনারা সবটাই বোঝেন। আপনাদের যদি মনে হয় আপনাদের ভাই গত ১০ বছরে মানুষের জন্য কাজ করেছে। মানুষকে ভাল রাখার চেষ্টা করেছে। তাহলে আপনারা জানেন ২৫ মে তাকে ভোটটা দিতে হবে। সবাই ভালো থাকবেন। আমি জিতে যাই কিংবা হেরে যাই, সব সময় মনে রাখবেন ডেবরার মানুষ আমার মনের মধ্যে থাকবে'।


আরও পড়ুন-Babita: ‘সিনেমার গল্প-নির্মাণে কিছুটা উন্নতি হলেও অশ্লীলতা বেড়েছে’, দাবি সত্যজিতের নায়িকার...


ভোটের ঘোষণার পর থেকেই ঘাটালের পথে পথে ভোটের প্রচারে ঘুরছেন দেব। তীব্র দাবদাহ, বইছে গরম বাতাস,  এরই মাঝে প্রচারে তৃণমুল প্রার্থী দেব। গরমের মাঝেই কোথাও পায়ে হেঁটে, হুডখোলা গাড়ি চড়ে ঘাটালের নানা এলাকায় রোড শো করছেন দেব। গত সোমবারই ঘাটাল ব্লকের মনোহরপুর ২ গ্রাম পঞ্চায়েতের গোপমহল সুরত্তরবাড় প্রাথমিক স্কুল সংলগ্ন এলাকা থেকে হুডখোলা গাড়ি চড়ে রোড শো শুরু করলেন ঘাটাল লোকসভা কেন্দ্রে তৃণমূলের অভিনেতা প্রার্থী দেব। গোপমহল থেকে মনোহরপুর বাজারে এসে এক বিক্রেতার কাছ থেকে আখের রস কিনে গোলা ভেজান অভিনেতা দেব।  এরপর দাসপুর ২ নম্বর ব্লকের খাঞ্জামনোহরপুর এলাকায় প্রচার।এভাবেই দিনভর কর্মী সমর্থকদের নিয়ে প্রচার চালান  অভিনেতা দীপক অধিকারী ওরফে অভিনেতা প্রার্থী দেব।দেবকে দেখতে তীব্র গরমের মধ্যেও রাস্তায় দাঁড়িয়ে উৎসুক জনতা।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)