নিজস্ব প্রতিবেদন : অপেক্ষার অবসান করে অবশেষে কি মুক্তি পাচ্ছে দেব-শুভশ্রীর 'ধূমকেতু'? শনিবার রাতে হঠাৎই যেন 'ধূমকেতু'র মতোই দেখা গিয়েছে প্রযোজক রানা সরকারের টুইট। যা নিয়ে বেশ শোরগোল পড়ে গিয়েছে। আর হবে নাই বা কেন? বেশ কয়েকবছর ধরে বাক্সবন্দি হয়ে পড়ে রয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের 'ধূমকেতু' ছবিটি। রানা সরকারের টুইটে কিছুটা হলেও আশার আলো দেখছেন সিনেমপ্রেমীরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

টুইটে ঠিক কী লিখছেন রানা সরকার? 


তিনি লেখেন, ''আমার সঙ্গে দেব এবং SVF-র কর্ণধার মহেন্দ্র সোনির খুবই আন্তরিক একটা কথোপকথন হয়েছে। সবকিছুই ইতিবাচক হয়েছে। খুূব শীঘ্রই একটা ভালো খবরের জন্য অপেক্ষা করুন। জয় জগন্নাথ'' রানা সরকারের এই টুইট একটি স্মাইলি দিয়ে শেয়ার করেছেন দেব নিজেও।


আরও পড়ুন-'মহিষাসুরমর্দিনী'তে Rituparna, Saswata, Parambrata




২০১৬ সালে দেব-শুভশ্রী জুটি নিয়ে ধূমকেতু বানিয়েছিলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। তবে তারপর থেকে বাক্সবন্দি হয়ে পড়ে রয়েছে এই ছবিটি। এর আগেও বহুবার ছবি মুক্তির কথা শোনা গেলেও শেষপর্যন্ত তা ফলপ্রসূ হয়নি। প্রসঙ্গত, ধূমকেতুতে প্রস্থেটিক মেকআপে বয়স্ক লুকে দেখা যাবে দেবকে। এর আগে তাঁর সেই লুক সামনে আসতেই ছবি নিয়ে সিনেমাপ্রেমীদের মধ্যে বিশেষ আগ্রহ তৈরি হয়। তবে এখনও পর্যন্ত ছবিটি মুক্তি না পাওয়ায় বয়স্ক লুকে দেবকে দেখার আকাঙ্খা পূরণ হয়নি সিনেমাপ্রেমীদের। এবার রানা সরকারের টুইটে তাঁরা আশার আলো দেখছেন। 


আরও পড়ুন-Kiss Day 2021: একে অপরের ঠোঁটে ঠোঁট Gourab-Devlina-র