নিজস্ব প্রতিবেদন: ​ফের বিয়ের পিঁড়িতে বসছেন দিয়া মির্জা। আগামী ১৫ ফেব্রুয়ারি দ্বিতীয়বারের জন্য সাতপাকে বাঁধা পড়বেন দিয়া। ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গেই নতুন জীবন শুরু করতে চলেছেন বলিউড অভিনেত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মুম্বইয়ের পালি হিলের বাসিন্দা বৈভব রেখির সঙ্গে সম্প্রতি সম্পর্কে জড়ান দিয়া মির্জা ( Dia Mirza)। গত বছর থেকেই বৈভবের সঙ্গে ডেট করতে শুরু করেন প্রাক্তন মিস ইন্ডিয়া। যদিও বৈভবের সঙ্গে সম্পর্ককে বেশি লাইমলাইটে আসতে দেননি দিয়া।  চুপচাপই ছিলেন অভিনেত্রী। প্রায় এক বছর ধরে ডেট করার পর এবার ব্যবসায়ী বৈভবের (Vaibhav Rekhi) সঙ্গে দিয়া মির্জা সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বলে খবর। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই দিয়া, বৈভবের বিয়ের আসর বসতে চলছে আগামী সোমবার। বিশেষ কোনও আড়ম্বর নয়, নিজেদের মতো করেই দিয়া এবং বৈভব একে অপরকে আপন করে নেবেন বলে খবর।


আরও পড়ুন : ​বাড়ালেন সাহায্যের হাত, ১০০ ক্যানসার আক্রান্তের চিকিৎসার ভার নিলেন Arjun


সাহিল সঙ্ঘের সঙ্গে বিচ্ছেদের পর এবার দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দিয়া মির্জা। ২০১৪ সালে সাহিল সঙ্ঘের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন দিয়া। প্রায় ৫ বছর পর সাহিলের সঙ্গে দিয়ার বিচ্ছেদ হয়ে যায়। কী কারণে সাহিলের সঙ্গে বিচ্ছেদ হচ্ছে, সে বিষয়ে দিয়া মির্জা কোনও মন্তব্য করেননি।


আরও পড়ুন : ​রাজীব কাপুরের স্মরণে প্রার্থনা, হাজির গোটা পরিবার


যদিও জানা যায়, কণিকা ধিলোঁর সঙ্গে সাহিলের সম্পর্কের জেরেই নাকি দিয়া সরে যান। বলিউডের জনপ্রিয় চিত্রনাট্যকার কণিকা ধিলোঁর সঙ্গে সাহিলের বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে দিয়া কখনও কোনও মন্তব্য করেননি। দুজনের মধ্যে বোঝাপড়ার অভাবেই তাঁরা এই সম্পর্ক থেকে মুক্তি নিচ্ছেন বলে স্পষ্ট জানিয়ে দেন বলিউড অভিনেত্রী। সাহিল সঙ্ঘও বিষয়টি অস্বীকার করেন।


আরও পড়ুন : ​অভাবেই বন্ধ স্কুল, সেই রিক্সা চালকের মেয়েই মিস ইন্ডিয়া রানার্স আপ


বিচ্ছেদের এক বছর পর এবার ফের নতুন করে জীবন গড়তে চাইছেন দিয়া মির্জা। সেই কারণেই বৈভব রেখির সঙ্গে দিয়া চুপিসাড়ে জীবন শুরু করতে চলেছেন বলে খবর।