নিজস্ব প্রতিবেদন: সম্পর্কে রয়েছেন বরুণ ধাওয়ান এবং আলিয়া ভাট, শুরুর দিকে বি-টাউনের গুঞ্জন ছিল এমনই । এমনকী 'ভারিয়া' নামেও বেশ খ্যাত ছিলেন তাঁরা। বরুণ-আলিয়ার কেমিষ্ট্রিও বেশ পছন্দের ছিল ফ্যান মহলের। স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবি থেকে তাঁদের একসঙ্গে কাজ করা শুরু। এরপর বেশ কয়েকটি ছবিতেই দেখা মিলেছে দুজনের। সম্প্রতি কলঙ্ক ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। স্বাভাবিকভাবেই স্মৃতিও অনেক। এমনকী সেরা "অনস্ক্রিন ডুও" তকমাও মিলেছে বরুণ আলিয়ার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ‘পোশাক বিভ্রাট’-এ ট্রোলড মেয়ে, জবাব দিতে সিংঘমের ভূমিকায় অজয় দেবগণ


তবে এই সম্পর্ক কেবল রিল লাইফেই। ফ্যান মহলের ইচ্ছে থাকলেও রিয়েল লাইফে কাপল অবতারে দেখা মেলেনি এই জুটির। একদিকে যেমন খবর রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। অন্যদিকে বহুদিন ধরেই নাতাশা দালালের সঙ্গে সম্পর্কে রয়েছেন বরুণ ধাওয়ান। 


সম্প্রতি কলঙ্ক ছবির প্রমোশনে একটি রেডিও চ্যানেলে এসেছিলেন বরুন এবং আলিয়া। সেখানেই তাঁদের প্রশ্ন করা হয়, কখনও একে অন্যের প্রেমে পড়েছেন কীনা। সেই উত্তরেই আলিয়া জানান, তাঁর 'ক্রাশ'-এর তালিকা অনেক বড়ো কাজেই এই নিয়ে কথা না বলাই নাকি ভাল। অন্যদিকে সোজাসাপটা উত্তর বরুণেরও। তিনি জানান, ওদের সম্পর্ক কেবল বন্ধুত্বেরই ছিল। এমনকী রোম্যান্টিক প্রেমের থেকেও এটা অনেক বেশি ভাল একটা সম্পর্ক। এই নিয়ে বেশ মজার আলোচনাও চলে বেশ কিছুক্ষণ। 


উল্লেখ্য আগামী ১৭ এপ্রিল মুক্তি পাচ্ছে কলঙ্ক ছবিটি।