নিজস্ব প্রতিবেদন: ​কৃষক আন্দোলনের প্রতিবাদে রাস্তায় নামতে দেখা যায় মহিন্দ্র কউর নামে এক বৃদ্ধাকে। পঞ্জাবের ভাটিন্ডার বাসিন্দা ওই বৃদ্ধাকে শাহিনবাগের বিলকিস বানো দাদি বলে মন্তব্য করেন। কঙ্গনার ওই মন্তব্যের পরই তাঁকে কটাক্ষ করেন দলজিৎ দোসাঞ্জ। তিনি বলেন, কঙ্গনা কীভাবে এই ধরনের ভুল করতে পারেন! দলজিৎ-এর ওই মন্তব্যের পরই তাঁকে পালটা কটাক্ষ করেন কঙ্গনা। এমনকী, দলজিৎকে করণ জোহরের পোষা বলেও আক্রমণ করেন বলিউড কুইন। যা নিয়ে দুই অভিনেতার মধ্যে জোর বিতর্ক শুরু হয়ে যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : রেস্তোরাঁয় বসে একের পর এক প্লেট ভাঙছেন অর্পিতা, সমালোচনায় মুখর নেটিজেনরা


কঙ্গনার 'পোষা' মন্তব্যের পর তাঁকে পালটা কটাক্ষ করেন দলজিৎ। এমনকী, কঙ্গনা যাতে অযথা চিৎকার না করেন, তা নিয়েও পরামর্শ দেন গুড নিউজ অভিনেতা। শুধু তাই নয়, তিনি বলিউডে কাজ চাইতে যান না। বলিউডের লোকজনই তাঁর কাছে গিয়ে কাজের জন্য অনুরোধ করেন। পাশাপাশি কারও সঙ্গে কাজ করলে যে তাঁকে অনুনয় বিনয় করে চলতে হয়, এমন নয়। তাহলে কঙ্গনা এ যাবৎ পর্যন্ত যাঁদের সঙ্গে কাজ করেছেন, প্রত্যেককে অনুরোধ করেই কাজ পেয়েছেন কি বলে পালটা প্রশ্ন করেন দলজিৎ। 


দেখুন...


 






দলজিৎ-এর মন্তব্যের প্রেক্ষিতে কঙ্গনা পালটা মন্তব্য করেন। অভিনেত্রী বলেন, তিনি কঙ্গনা রানাউত। তাঁর মতো কারও চামচা নন বলেও দলজিৎকে জোরদার কাটক্ষ করেন।