নিজস্ব প্রতিবেদন : কৃষক আন্দোলনে কৃষকদের সমর্থনে মুখ খুলেছেন। এবার সরাসরি দিল্লির সিংঘু সীমান্তে গিয়ে কৃষকদের অবস্থান বিক্ষোভে সামিল হতে দেখা যায় দিলজিৎ-কে। কৃষকদের সঙ্গে রাস্তার উপর বসে পড়তে দেখা যায় অভিনেতাকে। শনিবার আন্দোলন মঞ্চ থেকে অভিনেতার বক্তব্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আন্দোলন মঞ্চ থেকে দিলজিৎ দোসাঞ্ঝ বলেন, ''আমার বিনীত অনুরোধ সরকার কৃষকদের আবেদন মেনে নিক। এখানে শান্তিপূর্ণ অবস্থান করা হচ্ছে। কোনও হিংসাত্মক পথে আন্দোলন করা হচ্ছে না। কৃষক ব্যতীত অন্য কেউ এই আন্দোলনে নেই। দয়া করে মূল ইস্যু থেকে দৃষ্টি ঘোরানোর চেষ্টা করবেন না। আজকাল টুইটারে অনেকরকম কথা হয়। হাত জোর করে সংবাদমাধ্যমের কাছেও পাশের থাকার জন্য অনুরোধ করছি।'' আর পরেই সকলের উদ্দেশ্যে দিলজিৎ বলেন, ''হিন্দিতেও বলছি যাতে পরে বোঝার জন্য গুগল না করতে হয়''। আর দিলজিৎ-এর এই বক্তব্য ভাইরাল হয়ে যায়।


আরও পড়ুন-কঙ্গনার সঙ্গে টুইট যুদ্ধ, ১ দিনে দিলজিৎ দোসাঞ্ঝের ফলোয়ার বাড়ল ৪ লক্ষ




আন্দোলনরত কৃষকদের প্রয়োজনীয় শীতবস্ত্র কেনার জন্য ১ কোটি টাকা তুলে দেন অভিনেতা দিলজিৎ দোসাঞ্ঝ। প্রসঙ্গত, সম্প্রতি কৃষক আন্দোলন নিয়ে অভিনেত্রী কঙ্গনা রানাউত-এর সঙ্গে টুইট যুদ্ধেও জড়িয়েছিলেন দিলজিৎ। যা ভাইরাল হয়ে যায়। এরপরে টুইটারেও 'গুডনিউজ' অভিনেতার অনুগামী বাড়তে থাকে।