নিজস্ব প্রতিবেদন: অবশেষে চার হাত এক হতে চলেছে দীপিকা আর শোয়েবের। ইন্ডিয়ান এক্সপ্রেস প্রকাশিত খবর অনুযায়ী চলতি মাসের ২৬ ফেব্রুয়ারি ভূপালে একেবারে ঘরোয়া পরিবেশে বিয়ে করতে চলেছেন টেলি দুনিয়ার (হিন্দি) এই জনপ্রিয় জুটি। 



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মুম্বইয়ের টেলি পাড়ার খবর, শোয়েব এবং দীপিকা দু'জনেই চান তাঁদের বিয়ে নিয়ে যেন একেবারেই হই হট্টগোল না হয়। আর সে কারণেই বিরুষ্কা জুটির মত তাঁরাও বেছে নিয়েছেন গোপন আস্তানা। পরিবার আর কিছু বন্ধু-বান্ধবের আমন্ত্রণ থাকলেও শোয়েব-দীপিকার বিয়েতে 'ব্যান' সংবাদমাধ্যম। পাপারৎজিদের ওপর থাকছে বিশেষ নজরদারি। শোনা যাচ্ছে, ভূপালে শোয়েব ইব্রাহিমের পরিবার যেখানে থাকে, সেখানেই না কি বসবে বিয়ের আসর। 


 



উল্লেখ্য, সোমবার শোয়েব এবং দীপিকার নিকাহ অনুষ্ঠিত হবে। আর তারপরই হিন্দু মতে বিয়ে সারবেন হিন্দি টেলিভিশিনের এই জনপ্রিয় জুটি। এরপরে না কি মুম্বইতে একটা বড় অনুষ্ঠানের আয়োজনও করতে চলেছেন শোয়েব-দীপিকা। 


আরও পড়ুন- কীভাবে তৈরি হয়েছে রণবীরের 'খলিবলি' নাচ? দেখুন সেই ভিডিও


প্রসঙ্গত, শোয়েব ইব্রাহিম এবং দীপিকা কাকরের প্রথম সাক্ষাৎ হয় 'শ্বশুরাল সিমরন কা'র সেটে। ওই সিরিয়ালে মুখ্য দুই চরিত্রে অভিনয় করেছিলেন শোয়েব এবং দীপিকা। সেখান থেকেই এই যুগলের পথ চলা শুরু। প্রথমে 'চুপকে চুপকে' হলেও পরে 'খুললাম খুল্লা' হাত ধরাধরি করেই প্রেমের পথে এগিয়ে যান তাঁরা। গত বছর 'নাচ বলিয়ে'তে নিজেদের সম্পর্কের কথা আনুষ্ঠানিকভাবে জানিয়েছিলেন দীপিকা। এবার এই দুই তারকার বিয়ের খবরে তাঁদের শুভেচ্ছা জানাচ্ছে তামাম বি-টাউন। শুভেচ্ছা ও উষ্ণ অভিনন্দন রইল ২৪ ঘণ্টা ডট কমের পক্ষ থেকেও। 


আরও পড়ুন- নিজের ভুয়ো মৃত্যু সংবাদ শুনে কী হয়েছিল রঞ্জিত মল্লিকের?