নিজস্ব প্রতিবেদন : ​সেলিব্রিটি ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যু ঘিরে রহস্য ঘনাতে শুরু করেছে। সুশান্ত সিং রাজপুত এবং অভিনেতা বরুণ শর্মার প্রাক্তন ম্যানেজার হাসিখুশি দিশা কেন আত্মহত্যা করলেন, তা নিয়ে হতবাক দুই অভিনেতা। এমনকী,টেলিভিশনের কমেডি কুইন ভারতী সিংও বিশ্বাস করতে পারছেন না, তাঁর এক সময়ের ম্যানেজার দিশা কেন আত্মহত্যা করলেন! ফলে সেলেব ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর তল্লাশি করতে করতে তাঁর বন্ধু রোহন রাইকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'প্রিয়' মানুষের আত্মহত্যা, ভেঙে পড়লেন সুশান্ত সিং রাজপুত, শোক প্রকাশ বলিউডের


রিপোর্টে প্রকাশ, মুম্বইয়ের মালাডের যে বহুতলে দিশা থাকতেন, সেখানকার ১৪তলা থেকেই ঝাঁপ দেন ওই তরুণী। ফলে ওইদিন এমন কী হয়, যার জন্য আত্মহত্যা করেন দিশা, সে বিষয়ে খোঁজ শুরু করেছে পুলিস। পাশাপাশি দিশার ওই ফ্ল্যাট থেকে পানীয়র একাধিক বোতল উদ্ধার করা হয়েছে। দিশা আত্মহত্যা করেছেন না কি, তাঁকে ধাক্কা দেওয়া হয়েছে, তাও খোঁজ শুরু করেছে পুলিস।


আরও পড়ুন :  শুরু হচ্ছে 'মহাপীঠ তারাপীঠ'-এর শ্যুটিং, স্ত্রী নবনিতাকে নিয়ে চিন্তায় জিতু কমল!


জানা যাচ্ছে, যে রাতে দিশার মৃত্যু হয়, তার আগে রোহন রাই এবং অন্য বন্ধুদের সঙ্গে পার্টি করেন দিশা। পার্টির মধ্যে আচমকাই রোহনের সঙ্গে বাদানুবাদ শুরু হয়। এরপর দিশা নিজেকে বাথরুমের মধ্যে বন্ধ করে রাখেন। তারপরই ওই ঘটনা বলে খবর। আরও জানা যাচ্ছে, মেয়ের সঙ্গে রোহনের সম্পর্ক একেবারেই মেনে নিতে পারেননি দিশার বাবা-মা। যদিও তাঁদের অমতেই রোহনের সঙ্গে সংসার বাঁধবেন বলে এক প্রকার স্থির করে নিয়েছিেন দিশা। তাহলে এমন কী হল যে আত্মহত্যা করতে হল ওই তরুণীকে! এমন প্রশ্নই দানা বাঁধতে শুরু করেছে।


দিশার বাবা-মা মেয়ের মৃত্যুর তদন্ত চেয়ে সরব হয়েছেন। এমনকী, দিশা আত্মহত্যা করেছেন না তাঁকে ধাক্কা দেওয়া হয়েছে বহুতল থেকে, তা নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন তাঁরা।