নিজস্ব প্রতিবেদন : ​মাত্র ১৯ বছর বয়সে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে ঘর বেঁধেছিলেন দিব্যা ভারতী কিন্তু বেশিদিন স্থায়ী হয়নি সেই সংসার। বিয়ের পরপরই আবাসনের ব্যালকনি থেকে ঝাঁপ দিয়ে মৃত্যু হয় বলিউডের ততকালীন জনপ্রিয় অভিনেত্রীর। দিব্যা ভারতীর মৃত্যু এখনও রহস্যের ঘেরাটোপে মোড়া। দিব্যার মৃত্যুর পর কেটে গিয়েছে বহু বছর। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন সাজিদের দ্বিতীয় স্ত্রী ওয়ার্ধা নাদিয়াদওয়ালা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : রানির সঙ্গে আদিত্যর বিবাদ কী নিয়ে খোলসা করলেন বাঙালি-কন্যা


 বলিউড হাঙ্গামার সাক্ষাতকারে ওয়ার্ধা বলেন, দিব্যা চলে যাওয়ার পর ২৭ বছর কেটে গিয়েছে। এখনও পর্যন্ত অনেকে তাঁর সামনে বলতে শুরু করেন, দিব্যা খুব ভাল ছিলেন। অবশ্যই দিব্যা ভাল মানুষ ছিলেন। এমনকী, তাঁর সন্তানরা যখনই দিব্যার কোনও ছবি দেখে, তখন তাঁকে বড়মা বলেই সম্মোধন করেন। মৃত্যুর পরও দিব্যা তাঁর পরিবারের সঙ্গে অতপ্রোতভাবে জড়িয়ে বলে দাবি করেন ওয়ার্ধা।


আরও পড়ুন : দিদির হয়ে কেন গলা ফাটাচ্ছেন? কঙ্গনার বিরুদ্ধে দায়ের অভিযোগ


শুধু তাই নয়, নাদিয়াদওয়ালা পরিবারে এমন কোনও অনুষ্ঠান নেই যেখানে হাজির হন না দিব্যার পরিবার। দিব্যার বাবা, মা, দাদা প্রত্যেকের সঙ্গে সাজিদের সম্পর্ক অত্যন্ত ভাল। শুধু তাই নয়, দিব্যার বাবা সাজিদকে ছেলের মতো করেই দেখেন। দিব্যার দাদা কুণালের সঙ্গেও তাঁর স্বামীর বন্ধুত্ব চোখে পড়ার মতো বলেও দাবি করেন ওয়ার্ধা। 


আরও পড়ুন : পালটে গেল স্বামীর নাম! রাখির বিয়ে নিয়ে শোরগোল


দিব্যার মৃত্যুর পর তাঁর পরিবারের সঙ্গে সাজিদের সম্পর্ক পালটে ফেলতে হবে বলে তিনি কোনওদিন জোর জবরদস্তি করেননি। উলটে, দিব্যার পরিবারকে আপন করে নিয়েছেন বলেও জানান ওয়ার্ধা। সেই কারণেই সাজিদের প্রথম স্ত্রী দিব্যা ভারতীকে তাঁর সন্তানরা বড়মা বলেও চেনে বলেও জানান প্রযোজকের স্ত্রী। ফলে দিব্যা ভারতীর মৃত্যু নিয়ে যদি কেউ কখনও তাঁকে কিংবা সাজিদের বিরুদ্ধে সমালোচনা করতে চান, তাহলে অবশ্যই মনে রাখবেন যে , প্রয়াত অভিনেত্রী এখনও পর্যন্ত তাঁর পরিবারের প্রতিটি মানুষের সঙ্গে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে।