নিজস্ব প্রতিবেদন : ইয়ে রিসতা ক্যা কহেলতা হ্যায় অভিনেত্রী দিব্যা ভাটনগরের মৃত্যুর পর থেকে জোর শোরগোল শুরু হয়েছে বিভিন্ন মহলে। দিব্যার মৃত্যু কীভাবে হল, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছে তাঁর পরিবার। পাশাপাশি দিব্যার মৃত্যুর জন্য তাঁর স্বামী গগন গব্রুকে দায়ি করে ইতিমধ্যেই বিস্ফোরক অভিযোগ করেন বাঙালি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। দেবলীনার অভিযোগ নিয়ে যখন টেলি টাউনে জোর চর্চা শুরু হয়েছে,সেই সময় দিব্যার ভিডিয়ো শেয়ার করলেন, প্রয়াত অভিনেত্রীর স্বামী গগন গব্রু।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বেল্ট দিয়ে মারধর, মৃত্যুর আগে দিব্যাকে কীভাবে অত্যাচার করত স্বামী, এল প্রকাশ্যে


নিজের সোশ্যাল হ্যান্ডেলে দিব্যার বেশ কয়েকটি ভিডিয়ো শেয়ার করে অভিনেত্রীর পরিবার এবং ঘনিষ্ঠদের বিরুদ্ধে পাল্টা তোপ দাগলেন গগন। তিনি বলেন, 'এই হচ্ছে আমার দিব্যা। কেউ কেউ বলছেন, দিব্যাকে আমি জোর করে বিয়ে করেছি। আটকে রেখেছি ঘরের মধ্যে। মারধর করেছি। কাজের লোক বানিয়ে রেখেছি বিয়ের পর, তাঁরা দেখুন দিব্যা কেমন ছিল আমার সঙ্গে।'


 



গগনের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা পাল্টা ভাইরাল হয়ে যায়।


এদিকে দিব্যার মৃত্যুর পর তাঁর ভাই দিদির সঙ্গে হোয়াটস অ্যাপ চ্যাট প্রকাশ্য়ে আনেন। যেখানে দিব্যার ভাই দেব প্রকাশ করেন, মৃত্যুর আগে গগন কীভাবে তাঁর দিদির উপর অত্যাচার শুরু করেন। এমনকি, দিব্যার উপর অত্যাচার চালান। গগন তাঁকে মারধরও করতেন, সেই কথা লিখেও ভাইকে হোয়াটস অ্যাপ করেন দিব্যা। প্রয়াত অভিনেত্রীর ভাইয়ের সেই চ্যাট প্রকাশ্যে আসতেই ফের শোরগোল শুরু হয়ে যায়। বিষয়টি নিয়ে গগন কোনও মন্তব্য না করলেও, এবার বেশ কয়েকটি ভিডিয়ো প্রকাশ্যে আনেন প্রয়াত অভিনেত্রীর স্বামী।