নিজস্ব প্রতিবেদন : করোনা ভাইরাস রুখতে গোটা দেশের একই প্রতিজ্ঞা। গোটা দেশের মানুষ একেযোগে লড়াই করবে এই ভাইরাসের বিরুদ্ধে। সেই বার্তা দিতেই গত ৫ এপ্রিল রাত ৯টায় ঘরের আলো বন্ধ করে মোমবাতি জ্বালিয়ে একতার বার্তা দেওয়ার আহ্বান করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে গোটা দেশের মানুষ যখন মোমবাতি জ্বালিয়ে একতার বার্তা দিতে ব্যস্ত, সেই সময় সিগারেট ধরিয়ে বিতর্ক জুড়ে দিলেন চলচ্চিত্র পরিচালক রাম গোপাল বর্মা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন  : 'করোনার চেয়ে বেশি ভয়ঙ্কর আপনি', মারণ ভাইরাস নিয়ে মজা করায় আক্রমণের মুখে রাম গোপাল


গত ৫ এপ্রিল রাত ৯টায় সিগারেট ধরিয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন বলিউডের জনপ্রিয় পরিচালক রাম গোপাল বর্মা। তাঁর ওই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়ে যায় জোর শোরগোল। 


দেখুন...


 




তবে এই প্রথম নয়, এর আগে কোভিড ১৯-এ আক্রান্ত দাবি করে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ট্যুইট শেয়ার করেন রাম গোপাল বর্মা। ওই ট্যুইটের কিছুক্ষণের মধ্যেই তিনি ফের জানান, চিকিতসকের পরীক্ষা ভুল হয়েছে। করোনায় আক্রান্ত নন তিনি। মারণ ভাইরাস নিয়ে রাম গোপাল কেন এই ধরনের মজা শুরু করেছেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। যদিও ওই ঘটনার পর ক্ষমা চেয়ে নেন রাম গোপাল বর্মা। কিন্তু সেই বিতর্ক শেষ হতে না হতেই ফের বলিউডের এই পরিচালককে কেন্দ্র করে শুরু হল আরও একদফা বিতর্ক।