নিজস্ব প্রতিনিধি : কু নজর থেকে ফসল বাঁচাতে ব্যবহার করা হল সানি লিওনের ছবি। সবুজের মাঝে লাল বিকিনিতে সানি লিওনের ওই ছবি মাঝ মাঠে টাঙ্গিয়ে দেন অন্ধর প্রদেশের এক কৃষক। ফসলকে কু-নজর থেকে বাঁচাতেই সানি লিওনের বিকিনি পরা ছবি ঝোলানো হয়েছে বলে জানান ওই কৃষক। অন্ধ্রপ্রদেশের ওই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নেল্লোরের ওই কৃষক বলেন, কয়েক বিঘে জমিতে তিনি কষ্ট করে যে চাষ করেছেন, সেই ফসল বাঁচাতেই মাঝ মাঠে টাঙ্গিয়েছেন ওই ছবি। চেঞ্চু রেড্ডি নামে ওই কৃষক আরও বলেন , তাঁর ক্ষেতের ফসল ভাল হচ্ছে না বেশ কয়েক বছর ধরে। সেই কারণেই মাঝ মাঝে প্রাক্তন পর্নস্টারের ওই ছবি তিনি টাঙ্গিয়েছেন। কিন্তু, সত্যিই কি সানি লিওনের বিকিনি পোজের ছবি তাঁর ফসল রক্ষা করতে পারছে?


আরও পড়ুন : বিরাটের সঙ্গে উদ্দাম নাচ অনুষ্কার


সংবাদমাধ্যমের ওই প্রশ্নের উত্তরে নেল্লোরের বাসিন্দা চেঞ্চু বলেন, সানির যে ছবি তিনি মাঝ মাঠে টাঙ্গিয়েছেন, তাতে সবার চোখ প্রথমে ওই ছবির দিকেই যাবে। ফসলের দিকে কু নজর দিতে গেলে, প্রথমে সবার সব চোখ সানির ছবিতেই যাবে। ফলে তিনি যে বাধাকপি, ফুলকপি, লঙ্কার চাষ করেছেন ১০ একর জায়গা ধরে, সেই সব ফসল ভাল থাকবে। ফসলের মাঠে সানির ওই ছবি ভাইরাল হলেও, এ বিষয়ে প্রাক্তন পর্নস্টার একটিও শব্দ খরচ করেননি।


আরও পড়ুন : ফসল বাঁচাতে পাঠ করুন হনুমান চালিশা, কৃষকদের পরামর্শ বিজেপি নেতার


সম্প্রতি মধ্যপ্রদেশের এক বিজেপি নেতা ফসল বাঁচাতে হনুমান চালিশা পাঠ করার পরামর্শ দেন কৃষকদের। তিনি বলেন, ঝড়, শিলাবৃষ্টির মত প্রাকৃতিক বিপর্যয়ের হাত থেকে ফসল বাঁচাতে হনুমানজি-ই একমাত্র ভরসা। তাই ক্ষেতের ফসল রক্ষা করতে কৃষকদের এবার হনুমান চালিশা পাঠ করা উচিত বলেও মত প্রকাশ করেন মধ্যপ্রদেশের ওই বিজেপির নেতা।