নিজস্ব প্রতিবেদন : মাদক মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (Enforcement Directorate)-এর অফিসে হাজিরা দিলেন অভিনেত্রী রকুল প্রীত সিং (Rakul Preet Sing)। শুক্রবার হায়দরাবাদের জোনাল অফিসে পৌঁছোন রকুল। এই একই মামলায় গত মঙ্গলবার (৩১ অগস্ট) ইডি-র কার্যালয়ে হাজিরা দেন ফিল্ম পরিচালক পুরী জগন্নাথ (Puri Jagannadh)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন রকুল প্রীত সিং-র ED-র দফতরে হাজিরা দেওয়ার ছবি উঠে এসেছে সংবাদ-মাধ্যমের ক্যামেরায়। নিরাপত্তা বেষ্টনীর মধ্যে দিয়েই হায়দরাবাদে ED-র জোনাল অফিসে ঢুকতে দেখা যায় রকুলকে। 


আরও পড়ুন-Sidharth-কে শেষ শ্রদ্ধা, অভিনেতার বাড়িতে Rajkummar, Devoleena, Arti সহ অন্যান্যরা




৪ বছরের পুরনো, ২০১৭-র একটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ED-র তরফে  রকুল প্রীত সিং (Rakul Preet Sing), রানা দগ্গুবাতি (Rana Daggubati) সহ মোট ১২ জন অভিনেতাকে তলব করা হয়েছে। যে ১২জন দক্ষিণী অভিনেতাকে ডেকে পাঠানো হয়েছে তাঁদের মধ্যে রকুল প্রীত সিং (Rakul Preet Sing), রানা দগ্গুবাতি (Rana Daggubati) ছাড়াও রয়েছে পুরী জগন্নাথ, রবি তেজা, চার্মি কৌর, মুমাইথ খান-এর মতো তারকাদের নাম। জানা যায়, পুরী জগন্নাথকে ৩১ অগস্ট, রকুল প্রীত সিং-কে আগামী ৩ সেপ্টেম্বর, রানা দগ্গুবাতিকে ৮ সেপ্টেম্বর, রবি তেজাকে ৯ সেপ্টেম্বর ED-র দফতরে হাজিরা দিতে বলা হয়। ইতিমধ্যেই রকুল প্রীত ও পুরী জগন্নাথ এই মামলায় ED-র দফতরে হাজিরা দিয়েছেন।


২০১৭ সালে তেলেঙ্গানাতে ৩০ লক্ষ টাকার মাদক আটক করে পুলিস। এই মামলায় হায়দরাবাদের আবগারি বিভাগের তরফে একটি মামলা রুজু করা হয়। এক্ষেত্রে আর্থিক তছরুপের একটি মামলার তদন্ত শুরু করে ED। একাধিক দক্ষিণী অভিনেতার বিরুদ্ধে তদন্ত শুরু হয়। তবে ED-র তরফে জানানো হয়েছে, আপাতত কোনও প্রমাণ না থাকায় এবার শুধুমাত্র সাক্ষী হিসাবেই রকুল প্রীত সিং, রানা দগ্গুবাতি-দের ডেকে পাঠানো হয়েছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)