নিজস্ব প্রতিবেদন : ৫ বছর ধরে টানা লড়াই চালিয়েছেন। ছোট্ট আয়ান যাতে আবার সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে, তার জন্য করেছেন অহরহ প্রার্থনা। অবশেষে ৫ বছরের কঠোর সংগ্রামের পর ছেলেকে ক্যান্সার মুক্ত করতে পারলেন বলিউড অভিনেতা ইমরান হাসমি। আর সেই আনন্দে নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্টেটাসও দিয়ে ফেলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : মহিলাদের সম্পর্কে অশালীন মন্তব্য, হার্দিকের সঙ্গে সম্পর্কে ইতি টানলেন এষা


বলিউড অভিনেতা জানান, আয়ান এখন ক্যান্সার মুক্ত। ৫ বছরের দীর্ঘ সংগ্রামের পর আয়ান এখন ভাল আছে। আয়ানের সুস্থ জীবনের জন্য যাঁরা প্রার্থনা করেছেন, সঙ্গে থেকেছেন, তাঁদের প্রত্যেককেও ধন্যবাদ জানান ইমরান। শুধু তাই নয়, ক্যান্সারের সঙ্গে যাঁরা কঠোর লড়াই করছেন, তাঁরাও অবশ্যই জয়ী হবেন বলেও আশা প্রকাশ করেন বলিউড অভিনেতা।
দেখুন ইমরান হাসমির টুইট...


 



২০১৬ সালে ইমরান হাসমির লেখা একটি বই প্রকাশিত হয়। যেখানে তিনি ছেলের ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেন। এবং জানান, মাত্র ৪ বছর বয়সে তাঁর ছোট্ট আয়ান কীভাবে ক্যান্সারে আক্রান্ত হয়। 'দ্য কিস অফ লাইফ' নামে প্রকাশিত হয় ইমরান হাসমির সেই বই। যা শুনে বিমর্ষ হয়ে পড়েন ইমরান হাসমির ভক্তরা। কিন্তু, ৫ বছর ধরে কঠিন লড়াই চালানোর পর আয়ান ক্যান্সার মুক্ত জীবনে ফিরে এসেছে বলেও সুখবর দেন ইমরান।


আরও পড়ুন : কাশ্মীরি বন্ধু রোমানকে বাংলা শেখাচ্ছেন সুস্মিতা, দেখুন ভিডিও


সম্প্রতি ক্যান্সারে আক্রান্ত হন হৃত্বিক রোশনের বাবা রাকেশ রোশন। বলিউডের জনপ্রিয় পরিচালক গলার ক্যান্সারে আক্রান্ত বলে জানান হৃত্বিক। মুম্বইয়ের সোবো হাসপাতালে শুরু হয় রাকেশ রোশনের চিকিত্সা। গত ৮ জানুয়ারি রাকেশ রোশনের অস্ত্রপচারও শুরু হয়। অস্ত্রপচারের পর বাড়িতে নিয়ে আসা হয় তাঁকে। আপাতত রাকেশ রোশন ভাল আছেন বলে ভক্তদের জানান হৃত্বিক। 


আরও পড়ুন : প্রাক্তন করিনা-প্রিয়াঙ্কার সঙ্গে কাটানো মুহূর্ত ভুলতে চান না, স্পষ্ট জানালেন শাহিদ


রাকেশ রোশনের অসুস্থতার খবর পেয়ে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাকেশ রোশন যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনাও করেন প্রধানমন্ত্রী। মোদীর টুইটের প্রেক্ষিতে তাঁকে পাল্টা ধন্যবাদ জানান হৃত্বিক রোশন। এবং জানান, তাঁর বাবার শরীরের অবস্থা আপাতত স্থিতিশীল।