জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এনরিকে ইগলিসিয়াসের (Enrique Iglesias) নামেই মহিলা ফ্যানদের বুকে সুনামি ওঠে। তাঁর কণ্ঠের মাদকতার সঙ্গেই যৌন আবেদন কোথাও যেন তালগোল পাকিয়ে দেয় অনেক কিছুই। ৪৭ বছরের মাদ্রিদের রকস্টার চিরতরুণ। এনরিকের লাইভ পারফরম্যান্স স্টেজে আগুন জ্বালিয়ে দেয়। এবার 'দ্য কিং অফ লাতিন পপ' লাসভেগাসকে প্রেমে মুড়ে দিলেন। খবরের শিরোনামে এলেন মঞ্চে এক ফ্যানকে প্রকাশ্যে লিপ লক করে। সেই ফ্যান 'মিট অ্যান্ড গ্রিট' সেশনে এনরিকেকে সামনে পেয়ে প্রথমে সেলফির আবদার করেছিলেন। কিন্তু এরপরেই সেলফি থেকে ব্যাপারটা পৌঁছে গিয়েছিল স্মুচে।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রতিবেদনের সঙ্গে জুড়ে দেওয়া ভিডিয়ো দেখলেই বুঝতে পারবেন যে, আচমকাই ঠোঁটে-ঠোঁট করে দিয়েছিল দুয়ের মুহূর্ত চুপ। এনরিকে নিজেই এই ভালবাসায় মোড়া ভিডিয়োটি ট্যুইট করেন। যদিও সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়োতে এসেছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ বলছেন ওই ফ্যান অত্যন্ত ভাগ্যবতী। কারোর মতে এনরিকের পার্টনার অ্যানা কুরনিকোভা বিষয়টিকে এখন কী ভাবে নেন, সেটাই দেখার। কারণ ফ্যানের সঙ্গে এভাবে অন্তরঙ্গ হতে এনরিকেকে দেখা যায় না। লাসভেগাসে এনরিকে 'টু নাইট আই অ্যাম লাভিং ইউ' গানটি গাইবেন কি না, তা বলা সম্ভব নয়। তবে এনরিকের মুড যে, গানের কথাগুলির সঙ্গে মিলে যাচ্ছিল, তা তাঁর প্যাশনেট কিস দেখে বোঝাই যাচ্ছিল। এনরিকে মানেই যেন জীবন, আর সেই জীবনে প্রেম এবং প্রত্যাখ্যানের গল্প বারবার তাঁর গানে বলেছেন তিনি। স্পেনের বাসিন্দা গোটা বিশ্বকে বুঁদ করেছেন তাঁর গানে। ভারতেও এনরিকের আসমুদ্র হিমাচল ভক্ত রয়েছে। যাঁদের প্লে-লিস্ট হয়তো শুধুই এনরিকেময়। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)