রাকেশ ত্রিবেদী :  সুশান্ত মামলায় মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর মাদক চক্রে যোগ থাকার খবর সম্প্রতি উঠে এসেছে। যে বিষয়টি তদন্ত করছে নারকোটিক্স ব্যুরো। এপ্রসঙ্গ ধরেই বি-টাউনের অন্দরে চলা মাদকচক্র নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য উঠে এল জি নিউজের হাতে। নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানাচ্ছেন বলিউডের ৭০ শতাংশ অভিনেতা মাদকাসক্ত। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নাম প্রকাশে অনিচ্ছুক ওই ব্যক্তির দাবি, বলিউডে সিনেমার জগতে অনেকেই MD-র নেশা করেন। আর টেলিভিশন জগতে গাঁজা। ব্যায়বহুল গাঁজার কোড নাম ডাবিস, আর AK47 মাদক চালানকারীর কোড নেম। ব্লুবেরি কুশ, স্ট্রবেরি কুশ সহ বিভিন্ন স্বাদযুক্ত গাঁজা প্রতিগ্রাম ৫ হাজার টাকায় বিক্রি হয়। সেলিব্রিটিরা নিজেরা কখনওই সরাসরি মাদক কেনেন না, এক্ষেত্রে তাঁদের পরিচারক ও কর্মীরাই মাদক কেনার লেনদেন করেন। অনেকক্ষেত্রেই তাঁরা কোড ওয়ার্ডে কথা বলেন।


আরও পড়ুন-''মাদক মিশিয়ে ঘনিষ্ঠতা, দুবাইয়ে পাচার হয়ে যেতাম'' বলি অভিনেতার বিরুদ্ধে সরব কঙ্গনা



নাম প্রকাশে অনিচ্ছুক ওই ব্যক্তি আরও জানান, চিঙ্কু পাঠান, বান্দ্রা, জুঁহুর মতো ধনী লোকজনের বসবাসকারী এলাকায় ছড়িয়েছিটিয়ে রয়েছে মাদক চক্র। কিছু মহিলা এই মাদক চক্রের সঙ্গে জড়িত। এই সমস্ত মাদক বিদেশ থেকে থেকে গুজরাট, পঞ্জাব হয়ে সড়কপথে মুম্বই আসে। এরপরেই বড় মাদক ব্যবসায়ীদের হাত হয়ে খুচরো মাদক ব্যবসায়ীদের হাতে এগুলি পৌঁছোয়। ফিল্মি দুনিয়ার লোকজন এই মাদক প্রায়ই কিনে থাকেন।