নিজস্ব প্রতিবেদন: জনপ্রিয় মহিলা সঞ্চালিকা দাবি করেছেন, তিনি হলেন 'ধর্ষণের ফসল'। সম্প্রতি এক সাক্ষাৎকারে বোমা ফাটান কায়লা ব্রাক্সটন। তিনি বলেন যে, এক অজ্ঞাত ব্যক্তি তাঁর মাকে ধর্ষণ করে এবং সেই দুর্ঘটনার পরেই তাঁর মা অন্তসত্ত্বা হন এবং তাঁর জন্ম হয়। আমেরিকা যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট গর্ভপাতের সাংবিধানিক আইন বাতিল করার পরই এই কথা সমক্ষে স্বীকার করেন কায়লা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

৩১ বছরের ব্রাক্সটন WWE-র জনপ্রিয় অ্যাঙ্কর। তিনি নিজেই টুইটে নিজেকে 'ধর্ষণের ফসল' বলে উল্লেখ করেন। কায়লা আমেরিকায় গর্ভপাতের সাংবিধানিক আইন বাতিল হওয়ার বিরোধীতা করেন। তিনি তাঁর টুইটে লেখেন, 'আমি ধর্ষণের দান। আমার মাকে এক অজ্ঞাত ব্যক্তি ধর্ষণ করেন। আজ অবধি জানতে পারিনি আমার বাবা কে? আমার মা আমাকে জন্ম দিয়েছিলেন কারণ এটা ওঁর ইচ্ছা ছিল, এটা কারণ নয় যে রাষ্ট্র তাঁকে বাধ্য করেছিল।' 


কায়লা ব্রাক্সটনের বক্তব্য, সন্তানের জন্ম দেওয়া বা না দেওয়া মহিলার অধিকার। আইন বানিয়ে কোনও নিয়ম চাপিয়ে দেওয়া উচিত নয়। সন্তানের জন্ম দেওয়া একজন মায়ের স্বাস্থ্য ও প্রাণের সঙ্গে জড়িয়ে। তাই সন্তানের জন্মে দেওয়ার বা না দেওয়ার অধিকার মায়ের আছে। 


আরও পড়ুন: Koel Mallick: জীবনের বড় সিক্রেট ফাঁস করলেন কোয়েল


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)