জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিয়ম বিরুদ্ধভাবে শুটিং করার অভিযোগে টলিপাড়ার পরিচালক রাহুল মুখোপাধ্যায়কে (Rahool Mukherjee) তিন মাসের কর্মবিরতির নির্দেশ দিয়েছিল ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়া (Federation of Cine Technicians & Workers of Eastern, FCTWEI))! যা নিয়ে বিতর্কের ঝড় উঠে গিয়েছিল। অবশেষে স্বস্তি পেলেন রাহুল। তাঁর উপর থেকে উঠল নিষেধাজ্ঞা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: 'বেপরোয়া জীবন, পুরুষদের সঙ্গে মদ্যপান'- ঋষির কাঠগড়ায় স্ত্রী, কে ইনি?


শুক্রবার ডিরেক্টরস গিল্ডের তরফে জানানো হয়েছে যে, এবার পরিচালক হিসেবেই কাজ করতে পারবেন রাহুল। গত বৃহস্পতিবারের বৈঠকের পর আনুষ্ঠানিক ভাবে এই ঘোষণা করা সম্ভব হয়নি। গিল্ডের বাকি সদস্যদের সঙ্গে আলোচনার পরেই রাহুলের কর্মবিরতি তুলে নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরিচালক যেভাবে কাজ করছিলেন, আবার সেভাবেই কাজ করতে পারবেন।  ডিরেক্টরস গিল্ডের সভাপতি সুদেষ্ণা রায় এমনটাই জানিয়েছেন। 



ডিরেক্টরস অ্যাসোসিয়েশন অব ইস্টার্ন ইন্ডিয়ার সভাপতি সুদেষ্ণা এবং সচিব সুব্রত সেন ফেডারেশনের সঙ্গে রাহুলের বিষয়ে বৈঠক করেছিলেন। সেই বৈঠকের ফলস্বরূপ ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাস প্রথমে জানিয়ে ছিলেন যে, রাহুল ওই ছবির ক্রিয়েটিভ প্রোডিউসারের ভূমিকায় থাকতে পারবেন। 



সিদ্ধান্ত নেওয়া হয়েছিল যে, রাহুল এখন কাজ করবেন ক্রিয়েটিভ প্রোডিউসার হিসাবে। পরিচালনায় থাকবেন সৌমিক হালদার। অনিমেষ বরুই থাকবেন সিনেম্যাটোগ্রাফার হিসেবে। সবাই কাজ করবেন। শ্যুটিং শুরু হবে ২৭ জুন থেকে। গিল্ড পরিচালককে ২০ জুলাই থেকে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত নির্বাসনে পাঠিয়েছিল।


বাংলাদেশের ওটিটি মাধ্যম 'চরকি'র জন্য 'লহু' নামক সিরিজের কথা ছিল রাহুলের। কলকাতায় শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু চরকির সমস্যা ছিল এখানকার শর্ত মেনে কাজ করায়। তাই তাঁরা বাংলাদেশে শ্যুটিং করেন। আর ফেডারেশনকে কিছু না জানিয়েই  রাহুল এই সিরিজের পরিচালনা করেন বাংলদেশে গিয়ে। তাই তাঁকে শাস্তি দেওয়া হয়েছিল। তবে সেসব আপাতত অতীত। এসভিএফের তরফে জানানো হয়ছে যে, আগামিকাল (শনিবার) থেকেই শুটিং শুরু হচ্ছে এবং পরিচালক হিসেবেই কাজ করছেন রাহুল।


আরও পড়ুন: বিতর্কের মাঝেই বড় খবর দিলেন রণজয়! এবার বলিউডে ডেবিউ অভিনেতার...


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)