নিজস্ব প্রতিবেদন: কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে শনিবার এফ আই আর দায়ের করলেন তাঁর স্ত্রী পিঙ্কি ব্যানার্জি। বেশ কিছুদিন ধরেই টলিউডে গুঞ্জন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন, দুজনের বিরুদ্ধেই মানসিক নির্যাতনের অভিযোগ দায়ের করেছেন পিঙ্কি। এই বিষয়ে পিঙ্কি ব্যানার্জির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন 'গুঞ্জন কানে আসত, কিন্তু মনে মনে ভেবে রেখেছিলাম যেদিন কাঞ্চন এসে বলবে সেদিন বিশ্বাস করব।'


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: সেপ্টেম্বরেই মা হতে চলেছেন, বেবি বাম্পের ছবি নিজেই পোস্ট করলেন নুসরত


পিঙ্কি এও বলেন 'আমি আমার ছেলেকে নিয়ে বহুদিন ধরে আলাদা থাকতাম, টানা লকডাউনে একবারও সন্তানের খবর নেন নি, হঠাৎ করেই বারবার ফোন করতে শুরু করেন। আমি বলি আমি পরে কথা বলব, মানসিকভাবে এখন কথা বলার মত অবস্থায় নেই। এ কথা বলার পর বাড়ি এসেও আমাকে হুমকি দেয় কাঞ্চন।' বাড়িতে না পেয়ে রাস্তায় দেখা করে কথা বলার কথা বলেন, রীতিমত থ্রেট দিতে থাকেন কাঞ্চন। সেইসময় গাড়িতে বসেছিলেন তাঁর বান্ধবী শ্রীময়ী চট্টরাজ। সম্প্রতি এক ফেসবুক লাইভে এসে কাঞ্চনের সঙ্গে সম্পর্কের বিষয়ে বলতে গেলে শ্রীময়ী জানান 'কাঞ্চন ও তাঁর স্ত্রী পিঙ্কির সঙ্গে তাঁর হৃদ্যতার সম্পর্ক।' চারিদিক থেকে এই খবর দেখে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন পিঙ্কি, তারপর বান্ধবীকে নিয়ে কাঞ্চন তাঁর বাড়িতে পৌঁছন, কথা বলতে চান। রাস্তায় দাঁড়িয়ে অপমান করা হয় পিঙ্কিকে। সন্তানকে নিয়ে চিন্তা করছিলেন, এরপরই থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন তিনি।


বেশ কিছুদিন ধরে ছেলেকে নিয়ে আলাদা থাকেন তিনি। আলাদা থাকতে বাধ্য হন। উত্তরপাড়ার বিধায়ক তথা অভিনেতার বিরুদ্ধে তাঁর স্ত্রীর অভিযোগ, অতিরিক্ত মদ্যপান এবং মদ্যপানের পর অশ্লীল ভাষায় কথা বলা মেনে নিতে পারিনি। এতদিন চুপ করে ছিলেন। মানসিকভাবে ছেলের উপর প্রভাব যাতে না পড়ে সেইজন্যই এতদিন চুপ করে ছিলেন। পরিবার ও ছেলের মুখে চেয়েই তাঁকে এই অভিযোগ দায়ের করতে হয়, মত কাঞ্চনের স্ত্রী পিঙ্কির।


আরও পড়ুন: চলে যাওয়ার আগে সোনুর শেষ আদর, অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন Debleena Dutt



কাঞ্চন মল্লিক ও পিঙ্কির আট বছরের ছেলে শহরের একটি নামী  ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করে, সেই খরচ এবং  ছেলের আয়ার খরচ কাঞ্চন দেন, এছাড়া সন্তানের খবরও নেন না, এমনটা জানিয়েছেন তাঁর স্ত্রী। যদিও এ বিষয়ে এখনও অবধি মুখ খোলেন নি কাঞ্চন। জি ২৪ ঘণ্টার তরফ থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তাঁর ফোনটি দীর্ঘক্ষণ 'আউট অফ রিচ' বলে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)