নিজস্ব প্রতিবেদন: ছুটিতে বেড়াতে গোকুলপুরের রহস্য সৈকতে যায় ৫ বন্ধু, স্যাম, জো, রিকি, আইভি ও ঝোড়া। তারপর থেকেই তারা নিখোঁজ। রহস্য উদঘাটনের দায়িত্ব পড়ে স্পেশাল টাস্ক ফোর্সের অফিসার অঞ্জন সেনগুপ্তের উপর। স্যাম, জো, রিকি, আইভি ও ঝোড়া প্রত্যেকেই ধনী, খ্যাতনামা পরিবারের। একজনের দাদা আবার মন্ত্রী। তাহলে কি এই ৫ বন্ধুর নিরুদ্দেশ হওয়ার পিছনে অন্যকোনও রহস্য রয়েছেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এমনই একটি গল্প নিয়ে 'মৃগয়া: প্রথম অধ্যায়' বানাচ্ছেন পরিচালক শৌভিক ভট্টাচার্য। আর এই ছবির প্রধান ভূমিকায় রয়েছেন অঙ্কুশ। ছবিতে স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ) এর অফিসার অঞ্জন সেনগুপ্তের ভূমিকায় অভিনয় করছেন। অঙ্কুশের স্ত্রী ভূমিকায় দেখা যাবে দর্শনা বনিককে। স্থানীয় পুলিস অফিসার ইন্সপেক্টর মাইতির ভূমিকায় রয়েছেন অভিনেতা সুব্রত দত্ত। 


 'মৃগয়া: প্রথম অধ্যায়' ছবিতে এসটিএফ অফিসার অঞ্জন সেনগুপ্তের ভূমিকায় অঙ্কুশের লুক ইতিমধ্যেই নির্মাতাদের তরফে প্রকাশ করা হয়েছে।


আরও পড়ুন-দীপাবলিতে হিন্দিতে মুক্তি পেতে চলেছে 'ড্রাকুলা স্যার', প্রকাশ্যে অনির্বাণ-মিমির ছবির ট্রেলার



 'মৃগয়া: প্রথম অধ্যায়' ছবির মাধ্যমেই পরিচালক হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন শৌভিক ভট্টাচার্য। আর প্রথম ছবি হিসাবে থ্রিলার বানানোর পরিকল্পনাই করেছেন তিনি। ১৯ নভেম্বর থেকে কলকাতা, ওড়িশার বিভিন্ন এলাকায় হবে ছবির শ্যুটিং। ইতিমধ্যেই ছবির সিক্যুয়ালের পরিকল্পনাও করে ফেলেছেন পরিচালক। ছবির ফার্স্টলুক পোস্টার টুইট করেছেন তরণ আদর্শ।



পরিচালক শৌভিক ভট্টাচার্য জানান, ''খ্যাতনামা পরিচালক মৃণাল সেনের বিখ্যাত মৃগয়ার সঙ্গে তাঁর ছবির কোনও সম্পর্ক নেই।'' STFঅফিসারের ভূমিকায় অঙ্কুশকে নেওয়ার বিষয়ে পরিচালক বলেন, আসলে এধরনের চরিত্র আমি এমন কাউকে চাইছিলাম, যাকে এধরনের চরিত্রে আগে দেখা যায়নি। অঙ্কুশের এই চরিত্র দর্শকদের কাছে একটা চমক হতে চলেছে।''