নিজস্ব প্রতিবেদন: অপেক্ষার অবসান। অবশেষে প্রকাশ্যে দীপিকা ও রণবীরের বিয়ের প্রথম অফিসিয়াল ছবি। নব-দম্পতির ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। সন্ধে ৬ থেকে ৭টার মধ্যে অফিসিয়ালি 'দীপবীর' এ তরফে এই ছবি প্রকাশ করার কথা থাকলেও ভারতীয় সময় রাত ৮.১০ এ প্রকাশ্যে আনা হয় এই ছবি। দীপিকা ও রণবীর দুজনের সোশ্যাল সাইট থেকেই ছবিটি পোস্ট করা হয়। দেখুন সেই ছবি...


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


রণবীর ও দীপিকা দুজনের সোশ্যাল সাইট থেকেই একই রকম দুটি ছবি পোস্ট করা হয়। ছবি দুটি দেখে বেশ বোঝা যাচ্ছে এই দুটির প্রথমটি কঙ্কনি ও দ্বিতীয়টি সিন্ধি রীতিতে বিবাহের ছবি। কঙ্কনি রীতিতে বিয়ের অনুষ্ঠানে রণবীরের পরনে ছিল সাদা পাঞ্জাবি ও ধুতি ও দীপিকার পরনে সোনালি রঙের একটি শাড়িতে দেখা যাচ্ছে। দ্বিতীয় ছবিতে রণবীর সিংকে দেখা যাচ্ছে লাল শেরওয়ানি ও মাথা লাল পাগড়ি পরে থাকতে ও দীপিকাকে দেখা যাচ্ছে লাল লেহেঙ্গা পরে থাকতে।


আরও পড়ুন-বিবাহ চলাকালীন দীপিকার কানে কানে কথা রণবীরের, দেখুন খিলজির পছন্দের ছবি




এদিকে বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পর বৃহস্পতিবারই সমস্ত শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানান দীপিকা।



১৪ নভেম্বর বুধবার ইতালির লেক কোমোতে কঙ্কনি রীতিতে সম্পন্ন হয় 'দীপবীর'-এর বিয়ের অনুষ্ঠান। এরপর ফের ১৫ নভেম্বর বৃহস্পতিবার আরও একবার সিন্ধি পাঞ্জাবি রীতিতে বিয়ের পিঁড়িতে বসেন রণবীর ও দীপিকা। দীর্ঘ ৬ বছর প্রেম করার পর অবশেষে বিবাহ বন্ধনে বাঁধা পরেন এই জনপ্রিয় তারকা। দুই বিয়ের অনুষ্ঠানেই বাঙালি ফ্যাশান ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরেছিলেন দীপবীর।


আরও পড়ুন-'কেদারনাথ'-এর 'সুইটহার্ট' গানে মুগ্ধ করছে সারা ও সুশান্তের রসায়ন