নিজস্ব প্রতিবেদন : ফের ঝড় উঠল ইন্টারনেটে। অভিনেত্রী ফ্লোরা সাইনি এবং অভনিশি জৈন-এর ঘনিষ্ঠ দৃশ্যই এবার উত্তাপ ছড়াতে শুরু করেছে।
অল্ট বালাজির আগামী ওয়েব সিরিজ 'গান্দি বাত টু'-এ ফ্লোরা এবং অভনিশির একটি ঘনিষ্ঠ দৃশ্য ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছে। আর সেই দৃশ্য নিয়ে আপাতত জোর জল্পনা শুরু হয়েছে বি টাউনের একাংশে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'বাঘ'-এর মতো গর্জন বালাসাহেবের, দেখুন নওয়াজের 'ঠাকরে'-র ট্রেলর


দেখুন সেই ভিডিও...


 



যদিও 'গান্দি বাত টু'-এর এই দৃশ্য কীভাবে ভাইরাল হল, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে এই প্রথম কোনও ঘনিষ্ঠ দৃশ্যে ফ্লোরা অভিনয় করছেন তা নয়, এর আগে অল্ট বালাজি 'এক্সএক্সএক্স' নামে একটি ওয়েব সিরিজেও অভিনয় করতে দেখা যায় ফ্লোরাকে। এসবের মাঝেই রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুরের সিনেমা 'স্ত্রী'-তে অভিনয় করেও দর্শকদের মন কাড়েন ফ্লোরা সাইনি। কবে 'গান্দি বাত টু' মুক্তি পাবে, সে বিষয়ে কিছু জানা যায়নি।


 



আরও পড়ুন : প্রায় অনাবৃত শরীর, তার মাঝেই বড়দিন-এর শুভেচ্ছা অভিনেত্রী দিশা পাটানির


প্রসঙ্গত চলতি বছরের মে মাসে প্রথম প্রকাশ্যে আসে অল্ট বালাজির ওয়েব সিরিজ 'গান্দি বাত'। মুক্তির পর দর্শকদের মধ্যে থেকে বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া উঠে আসতে শুরু করে। 'গান্দি বাত' পার্ট ওয়ানে ছিলেন অনন্ত যোশি, নারায়ণী শাস্ত্রী, নিতা শেঠিসহ অন্যরা। কিন্তু, 'গান্দি বাত টু'-এ ফ্লোরা সাইনি ইতিমধ্যেই ঝড় তুলতে শুরু করেছেন।