জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একের পর এক বিয়ে, মাদক খেয়ে হুজ্জুতি করা থেকে শুরু করে স্টেজে পারফর্ম করতে না পারা-সহ একাধিক গোলমালে জড়িয়েছেন বাংলাদেশের গায়ক মইনুল আহসান নোবেল।  এবার আরও বিপাকে এই বিতর্কিত বাঙালি গায়ক। টাকা নিয়ে কনসার্ট না করার অভিযোগ নোবেলের বিরুদ্ধে ফের মামলা দায়ের হল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-আংটি, মাদুলি ফিরে পেতে মরিয়া মানিক!


নেবেলের বিরুদ্ধে অভিযোগ, কনাসর্ট করার জন্য ১ লাখ ৭৫ হাজার টাকা নিয়ে তিনি সেই কনসার্টেই যাননি। সেই মামলায় হাজিরা দেওয়ার জন্য ৩০ জানুয়ারি তারিখ ধার্য করেছে আদালত। টাকা নিয়ে কনসার্টে না যাওয়ার জন্য কনসার্ট কর্তৃপক্ষের সঙ্গে নোবেলের সমস্যা তৈরি হয়। পরিস্থিতি সামাল দিতে নোবেল গত ২২ মে নোবেল ঘোষণা করেন তিনি তাঁর নেওয়া ১ লাখ ৭৫ হাজার টাকা ফিরিয়ে দেবেন। ওই কাজের জন্য ক্ষমাও চেয়ে নেন। সেই কথার ভিত্তিতেই জামিন পান নোবেল।


উল্লেখ্য, গত ১৬ মে ঢাকার মতিঝিলে একটি কনসার্ট করার জন্য ১ লাখ ৭৫ হাডার টাকা অগ্রিম নেন নোবেল। উদ্যাক্তারা সব আয়োজন করেছিলেন। কিন্তু কনসার্টে যাননি নোবেল। এর পরই নোবেলের নামে মামলা হয় আদালতে।


একাধিক বিয়ে, স্ত্রীর উপরে অত্যাচারের অভিযোগ উঠেছে নোবেলের বিরুদ্ধে। নভেম্বর মাসের তৃতীয় সপ্তাহে নোবেলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ। সোশ্যাল মিডিয়ায় একটি মেয়ের সঙ্গে নোবেলের ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়ে যায়। জানা যায় ওই তরুণীর বাড়ি খুলনায়। ফারজানা আরশি নামে ওই তরুণী আবার জনপ্রিয় ফুড ব্লগার নাদিম আহমেদের স্ত্রী। নাদিমের সঙ্গে সাত বছরের প্রেম ও ২ বছরের দাম্পত্য জীবন ছেড়ে এসেছেন আরশি। ফেসবুকেই আরশির সঙ্গে পরিচয় হয় নোবেলের। সেখান থেকে ঘনিষ্ঠতা। নোবেলের সঙ্গে বেশকিছু ঘনিষ্ঠ ছবি ভাইরাল হওয়ার পর নাদিমকে ছেড়ে এসেছেন আরশি। তবে নোবেলকে তিনি বিয়ে করেছেন কিনা তা জানা যায়নি। ওই ঘটনার পর অবশ্য নিজের স্বামীর কাছেই ফিরে গিয়েছেন আরশি। পাশাপাশি থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁকে মাদক খাইয়ে ওইরকম ঘনিষ্ঠ ছবি তুলে ভাইরাল করে দিয়েছেন নোবেল।


নেবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ সংবাদমাধ্যমে জানিয়েছেন, যতটুকু জানি তাতে আরশিকে বিয়ে করেনি নোবেল। তাকে স্রেফ তুলে এনেছে। দুজনকে একসঙ্গে নেশা করতেও দেখা গিয়েছে। আমার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়নি। নেটিস দিয়েছিলাম। ডিবি দফতরে গিয়ে ও মুচলেকা দিয়েছিল নেশা করবে না, অন্য মেয়ের সঙ্গে সম্পর্ক রাখবে না। কিন্তু এখন দেখছি অন্য গল্প। ওর নোংরামি কমেনি। ওর সঙ্গে সম্পর্ক রাখতে চাই না।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)