নিজস্ব প্রতিবেদন : গত ১৮ নভেম্বর সবে সবে মা হয়েছেন তিনি। মুম্বইয়ের খার-এর একটি হাসপাতালে জন্ম দিয়েছেন ফুটফুটে শিশু কন্যার। মেয়ের জন্মের পরই ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন অঙ্গদ বেদী। বুঝতেই পারছেন, নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদীর কথাই বলা হচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



এদিকে কাউকে কিছু না জানিয়ে হঠাত করে অঙ্গদ বেদীকে কেন বিয়ে করলেন নেহা ধুপিয়া, তা নিয়ে বিস্তর জল্পনা শুরু হয় এক সময়। অন্তঃস্বত্তা বলেই তড়িঘড়ি বিয়ে সেরেছেন  নেহা-অঙ্গদ। এমন গুঞ্জনও যায় শোনা। কিন্তু, গুঞ্জন বা জল্পনা যা-ই হোক না কেন, এ বিষয়ে মুখ খুলতে দেখা যায়নি বলিউডের এই অভিনেতা জুটিকে। কিন্তু সাধ-এর আগে নেহা ধুপিয়ার অন্তঃস্বত্তা হওয়ার কথা স্বীকার করেন অঙ্গদ বেদী। জানান, শিগগিরই তাঁদের পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। এমনকী, নেহার বেশ কিছু ছবিও শেয়ার করেন অঙ্গদ। তবে নেহা ধুপিয়া জানান, ইচ্ছে করেই অন্তঃস্বত্তা হওয়ার কথা প্রকাশ্যে আনেননি তিনি। অন্তঃস্বত্তা হওয়ার কথা প্রকাশ্যে আনলে কাজে ভাটা পড়তে পারে, সেই আশঙ্কা থেকেই পুরো বিষয়টিকে আড়ালে রেখেছিলেন। শুধু তাই নয়, সন্তানের জন্মের পর যত শিগগিরই সম্ভব তিনি আবার নতুন করে শুটিংয়ে ফিরতে চান বলেও স্পষ্ট জানান নেহা।
প্রসঙ্গত, 'নো ফিল্টার নেহা' নামে বর্তমানে একটি টক শো নিয়ে ব্যস্ত প্রাক্তন মিস ইন্ডিয়া। খুব শিগগিরই তিনি আবার শুটিংয়ে ফিরতে পারবেন বলেই নির্মাতারা আশা প্রকাশ করেছেন।