নিজস্ব প্রতিবেদন : তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। বলিউডের বর্ষীয়ান কোরিওগ্রাফার সরোজ খান এবং তাঁর দলবল এই ষড়যন্ত্রের সঙ্গে যুক্ত। তাঁর ভাবমূর্তি নষ্ট করার জন্যই এই ধরনের নোংরা অভিযোগ করা হচ্ছে বলে পালটা দাবি করেন গণেশ আচার্য।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বিচ্ছদের পর জীবন শেষ করে দেওয়ার ইচ্ছা বলিউড অভিনেতা আদিত্য রয় কাপুরের!
সম্প্রতি দিব্যা কোটেইন নামে এক মহিলা কোরিওগ্রাফার অভিযোগ করেন, বেশ কয়েকটি সিনেমায় গণেশ আচার্যর সঙ্গে তিনি সহকারী কোরিওগ্রাফার হিসেবে কাজ করেছেন। যে সব সিনেমায় গণেশ আচার্যর সঙ্গে তিনি সহকারী কোরিওগ্রাফার হিসেবে কাজ করেছেন, সেখান থেকে তাঁর পাওয়া টাকা থেকে নাকি ভাগ চাইতেন গণেশ আচার্য।
শুধু তাই নয়, গণেশ আচার্যর সঙ্গে কাজের সূত্রে যখনই তিনি দেখা করতেন, তখন তাঁকে পর্ন ভিডিয়ো দেখতে বাধ্য করতেন বলিউডে মাস্টারজি নামে পরিচিত জনপ্রিয় এই কোরিওগ্রাফার। অনেক সময় জোর করেই ওই মহিলা সহকর্মীকে গণেশ আচার্য পর্ন ভিডিয়ো দেখতে বাধ্য করতেন বলেও অভিযোগ করেন দিব্যা।


আরও পড়ুন  : পর্ন ভিডিয়ো দেখতে বাধ্য করতেন কোরিওগ্রাফার গণেশ আচার্য, বিস্ফোরক অভিযোগ মহিলা সহকর্মীর


এরপরই মুম্বইয়ের অম্বোলি থানায় গণেশ আচার্যর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ দায়ের করেন দিব্যা। যে অভিযোগ প্রকাশ্যে আসার পরই শুরু হয়ে যায় জোর শোরগোল। মহারাষ্ট্রের মহিলা কমিশনের কাছেও গণেশ আচার্যর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন দিব্যা।


আরও পড়ুন :  ১৪ ফেব্রুয়ারি আদিত্যকে বিয়ে করছেন নেহা কক্কর, ঘোষণা করলেন উদিত নারায়ণ!
এরপরই বিষয়টি নিয়ে মুখ খোলেন গণেশ আচার্য। তিনি বলেন, ইচ্ছে করে তাঁর ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা চালানো হচ্ছে। যে মহলিা ওই ধরনের অভিযোগ করেন, তাঁর সঙ্গে কখনও তিনি ব্যক্তিগতভাবে একা ঘরে দেখা করেননি। ওই মহিলার বিরুদ্ধে মনাহানির মামলা করবেন বলেও হুমকি দেন গণেশজি। পাশাপাশি সরোজ খান এবং তাঁর দলবলের বিরুদ্ধেও মানহানির অভিযোগ দায়ের করবেন বলে সুর চড়ান গণেশ আচার্য।