নিজস্ব প্রতিবেদন : অভিনেতা সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty)র জন্মদিন। বাবার জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট করেছেন অভিনেতা গৌরব চক্রবর্তী (Gaurav Chakrabarty)। স্মৃতির সরণী বেয়ে গৌরব ফিরে গিয়েছেন ছোটবেলায় সেই দিন গুলিতে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গৌরব (Gaurav Chakrabarty) যে ছবিটি শেয়ার করেছেন, তাতে দেখা যাচ্ছে, অল্পবয়সের সব্যসাচীকে। তাঁর হাতে পুরনো দিনের টেলিফোন। সামনে দাঁড়য়ে থাকা ছোট্ট গৌরব সামনের দিকে আঙুল তুলে কিছু দেখাচ্ছেন। আর ছেলের দিকে চেয়ে রয়েছেন সব্যসাচী। ছবির ক্যাপশানে গৌরব লিখেছেন, ''যে মানুষটি ইলেকট্রনিক্স, সংগীত থেকে শুরু করে ভ্রমণ এবং ফটোগ্রাফি সবকিছুতে আমায় আগ্রহী করে তুলেছিল। আজ যে সুন্দর জীবন আমি যাপন করছি, তার মধ্যে যে মূল্যবান শিক্ষা রয়েছে, সবকিছুর জন্য তোমাকে ধন্যবাদ। শুভ জন্মদিন বাবা!''


আরও পড়ুন-গ্যারেজে রয়েছে একাধিক দামি গাড়ি, ফের ২.৪৩ কোটির গাড়ি কিনলেন Arjun Kapoor



অভিনেতা গৌরব (Gaurav Chakrabarty)র শেয়ার করা এই ছবি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। অনেকেই কমেন্ট বক্সে সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty)র জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাঁর অনুরাগীরা। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)