নিজস্ব প্রতিবেদন : বিয়ের পর দীপিকা পাডুকন চেয়েছেন, তাঁর যেন মন্নতের মতোই একটি বাড়ি হয়। মন্নতের মতো বাড়ি পাওয়া তাঁর দীর্ঘদিনের স্বপ্ন বলেও জানান দীপিকা। রণবীর ঘরণীর সেই ইচ্ছের কথা বার বার সংবাদমাধ্যমের পাতায় উঠে এসেছে। কিন্তু  যাঁদের বাড়ির মতো নিজেদের বাড়ি তৈরির স্বপ্ন দীপিকা পাডুকন দেখেন, সেই শাহরুখ খান কিংবা গৌরি খান কিন্তু মন্নত নিয়ে কখনও কোনও মন্তব্য করেননি। কিংবা গৌরি খানকেও কখনও দেখা যায়নি, নিজের সোশাল হ্যান্ডেলে মন্নতের ছবি প্রকাশ করতে। কিন্তু এবার সেই না করা কাজই করলেন শাহরুখ-ঘরণী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : মহিলা ভক্তের জন্য শাহরুখ যা করলেন, ভাবতেও পারবেন না, দেখুন
এবার মন্নতের বিভিন্ন জায়গায় দাঁড়িয়ে ছবি তুললেন গৌরি খান। আর সেই ছবি যেন হইহই করে ছড়িয়ে পড়ল সংবাদমাধ্যমের পাতায়। আরব সাগরের পাশে শাহরুখের ৬তলা বাড়ি যেন এক কথায় রাজপ্রাসাদ। এবার একটি বিদেশি ম্যাগাজিনের পাতায় উঠে এল শাহরুখ খানের মন্নতের বিভিন্ন জায়গার ছবি। সুন্দর মানুষের হাতেই সুন্দর বাড়ি তৈরি হয় বলে জানান শাহরুখ খান।
দেখুন সেই ছবি...


 






তবে মন্নতে যেমন সুইমিং পুল, থিয়েটার হল রয়েছে, তেমনি রয়েছে সুন্দর বাগানও। যে বিষয়ে গৌরি খান বলেন, গাছেদের কাছ থেকে যেমন শুদ্ধ অক্সিজেন পাওয়া যায়, তেমনি জীবনী শক্তিও জোগায় গাছ।