নিজস্ব প্রতিবেদন: ভাল হোক বা মন্দ, রিতেশের পাশে তিনি সব সময় থাকবেন। 'মরজাভা'-র ট্রেলার মুক্তি পাওয়ার পর রিতেশ দেখমুখের পাশে দাঁড়িয়ে এই মন্তব্য করলেন জেনেলিয়া ডিসুজা। ভাবছেন তো বিষয়টি কী?
বৃহস্পতিবার মুক্তি পায় 'মরজাভা'-র ট্রেলার। এই সিনেমায় সিদ্ধার্থ মালহোত্রা এবং তারা সুতারিয়ার সঙ্গে রয়েছেন রিতেশ দেশমুখ। 'মরজাভা'-র ট্রেলার লক্ষ করলে দেখতে পাবেন, এই সিনেমায় ভিলেন কিন্তু রিতেশ। ট্রেলার মুক্তির পর রিতেশের অভিনয় দেখে চমকে গিয়েছেন বলিউডের একাধিক সেলিব্রিটি। করণ জহর থেকে সুনীল শেঠি, 'মরজাভা'-র ট্রেলার দেখে প্রশংসায় ভরিয়ে দেন সেলেবরা। এরপরই স্বামী রিতেশের পাশে থাকার বার্তা দেন জেনেলিয়া। জানান, ভাল হোক বা খারাপ, তিনি সব সময় রিতেশের পাশেই রয়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



এদিকে সম্প্রতি আমির খানের ভাগ্নে ইমরান খানের সঙ্গে তাঁর স্ত্রীর বিচ্ছেদের খবর নিয়ে জোর জল্পনা ছড়িয়েছে। ইমরান খানের স্ত্রী অবন্তিকা মালিকের মা বন্দনা মালিক জানান, গত ৪ বছর ধরে ইমরানের হাতে কোনও কাজ নেই। তিনি পুরোপুরি বাড়িতে বসে রয়েছেন। গত ৪ বছর ধরে কোনও কাজ না থাকায়, ইমরান-অবন্তিকার সমস্ত জমানো টাকাও শেষ হয়ে যায়। অর্থনৈতিক টানাপোড়েনের জেরেই তাঁদের মধ্যে অশান্তি মাথা চাড়া দেওয়ায় তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলে খবর।
অর্থনৈতিক টানাপোড়েনের জেরে ইমরান-অবন্তিকা যখন বিচ্ছেদের পথে, সেই সময় রিতেশের পাশে থাকার বার্তা দিয়ে জেনেলিয়ার মন্তব্য সুখী দাম্পত্যের অন্যতম নিদর্শন বলেই মনে করছে বি টাউনের একাংশ।