নিজস্ব প্রতিবেদন : ফের একবার মা হচ্ছেন অভিনেত্রী গীতা বসরা (Geeta Basra)। বাবা হচ্ছেন হরভজন সিং (Harbhajan Singh)। প্রথম সন্তান হিনায়ার ছবি পোস্ট করে দ্বিতীয় সন্তান আসার সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন গীতা। হরভজন-গীতাকে শুভেচ্ছা জানিয়েছেন ক্রিকেট ও বলিউড জগতের তারকা ব্যক্তিত্বরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইনস্টাগ্রামে গীতা বসরা (Geeta Basra) বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। যেখানে হরভজন (Harbhajan Singh), গীতা ছাড়াও দেখা যাচ্ছে তাঁদের মেয়ে হিনায়া হীর প্লাহা-কে। ক্যাপশানে লেখা, কামিং সুন জুলাই ২০২১। সঙ্গে একটি লভ ইমোজি। গীতার পোস্ট পড়ে বেশ বোঝা যাচ্ছে, এবছরই জুলাই মাসে তাঁদের ঘরে আসছে নতুন অতিথি। গীতার পোস্ট করা ছবি গুলির একটিতে ছোট্ট হিনায়ার হাতে কালো টি-শার্ট দেখা যাচ্ছে। তাতে লেখা 'শীঘ্রই বড় দিদি হতে চলেছি।' আরও একটি ছবিতে মায়ের বেবি বাম্পে আদরের চুম্বন করতে দেখা যাচ্ছে ছোট্ট হিনায়াকে। ছবিগুলিতে গীতার বেবি বাম্প বেশ স্পষ্ট। 



২০১৫ সালে ক্রিকেটার হরভজন সিং (Harbhajan Singh)এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী গীতা বসরা (Geeta Basra)। ২০১৬-তে লন্ডনে গীতা-হরভজনের প্রথম সন্তান হিনায়া হীর প্লাহা-র জন্ম হয়। বর্তমানে হিনায়ার বয়স ৪ বছর। ২০০৬ সালে 'দিল দিয়া হ্যায়' ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন গীতা। পরে ২০০৭ সালে ইমরান হাশমি-র বিপরীতে 'দ্যা ট্রেন' ছবিতে দেখা গিয়েছিলেন তাঁকে। এই ছবিটির মাধ্যমেই বলিউডে পরিচিতি পান অভিনেত্রী। পরবর্তীকালে 'জিলা গাজিয়াবাদ', 'সেকেন্ড হ্যান্ড হাজব্যান্ড', সহ আরও বেশকিছু সিনেমায় অভিনয় করেন তিনি। তবে বিয়ের পর থেকে বলিউডে আর সেভাবে দেখা যায়নি গীতা বসরা-কে।  ২০১৬-তে  পাঞ্জাবি ছবি 'লক'-এ তাঁকে শেষবার দেখা যায়।