ওয়েব ডেস্ক : প্রাক্তন বিশ্ব সুন্দরী তিনি। কখনও কান ফেস্টিভ্যালে হাজির হয়ে আবার কখনও আন্তর্জাতিক মঞ্চে হাজির হয়ে ভারতীয় সৌন্দর্যকে পৌঁছে দিয়েছেন এক অন্য স্তরে। তিনি ঐশ্বর্য রাই বচ্চন। অভিনয়ের পাশাপাশি তিনি বি টাউনের অন্যতম ‘ফ্যাশনিস্তা’-ও বটে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরাধ্যার জন্মের বেশ কয়েক বছর পর বলিউডে কামব্যাক করেছেন ঐশ্বর্য। ‘হাম দিল দে চুকে সনম’ হোক কিংবা ‘যোধা আকবর’ কিংবা ‘গুরু’, অভিনয়কে এক অন্য মাত্রায় পৌঁছে দিয়েছেন রাই সুন্দরী। কিন্তু, এবার এক একটি সিনেমার জন্য ঐশ্বর্য কত করে পারিশ্রমিক নিচ্ছেন জানেন?


আরও পড়ুন : সইফের সুন্দরী কন্যা সারাকে দেখলে চিনতে পারবেন না, চমকে ওঠা ভিডিও


বলিউডলাইফ ডট কম-এর খবর অনুযায়ী, এক একটি সিনেমার জন্য ঐশ্বর্য নাকি এবার ১০ কোটি করে পারিশ্রমিক চাইছেন। বর্তমানে ‘ফেনী খান’, ‘রাত অউর দিন’-এর রিমেক নিয়ে ব্যস্ত ঐশ্বর্য। সেই সঙ্গে তাঁর হাতে রয়েছে আরও একটি সিনেমা। অনিল, কাপুর, রাজকুমার রাও-এর সঙ্গে এইসব সিনেমায় স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে রাই সুন্দরীকে। পর পর ৩টি প্রজেক্ট যখন হাতে রয়েছে, সেই সময় হুহু করে পারিশ্রমিক বাড়াতে শুরু করেছেন ঐশ্বর্য রাই বচ্চন।


আরও পড়ুন : ঐশ্বর্যকে 'মা' বলে কি এবার জেলে যাচ্ছেন সঙ্গীত?


বলিউডে যখন অভিনেতাদের সঙ্গে অভিনেত্রীদের পারিশ্রমিকের তুলনা করে মাঝে মধ্যেই খবরের শিরোনামে উঠে এসেছেন সোনাম কাপুর, কঙ্গনা রানাওয়াতরা, সেই সময় চুপিসাড়ে কিন্তু নিজের কাজ করে যাচ্ছে ‘বহু’ বচ্চন।