Hina Khan, Rocky Jaiswal, জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো : একেবারে শুরুর দিন থেকেই তাঁরা একে অপরের সঙ্গে রয়েছেন। সালটা ২০০৯, ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়' ধারাবাহিক দিয়ে বলিউডে পথ চলা শুরু করেছিলেন হিনা খান। সেই ধারাবাহিকের সেটেই রকি জয়সওয়ালের সঙ্গে আলাপ হয়েছিল হিনার। সেখান থেকেই বন্ধুত্ব, তারপর প্রেম। একসঙ্গে, হাতে হাত রেখে দীর্ঘ পথ চলা হিনা ও রকির। সেই ১৩ বছরের সম্পর্কে কি দাঁড়ি টানতে চলেছেন হিনা খান? সম্প্রতি, হিনার ইনস্টাস্টোরিতে তেমনই ইঙ্গিত মিলেছে...


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঠিক কী লিখেছেন হিনা খান?


একটি ইনস্টাস্টোরিতে হিনা লেখেন, 'অন্ধ বিশ্বাস, যেটা তোমায় ভুল পথে চালনা করে, শেষপর্যন্ত যে পথ তোমায় ঠকায়, সে পথে হাঁটার জন্য নিজেকে ক্ষমা করতে শেখো। কখনও কখনও ভালো হৃদয়ের কিছু মানুষ খারাপটা দেখতে পায় না।' আরোও একটি স্টোরিতে 'এখানে ঠকে যাওয়াটাই একমাত্রা সত্যি।' হিনা খানের এই ইনস্টাস্টোরিই ভাইরাল হয় নেট মাধ্যমে। এরপরই ছড়িয়ে পড়ে দীর্ঘদিনের সঙ্গে রকি জয়সওয়ালের সঙ্গে হিনা খানের বিচ্ছেদের গুঞ্জন। কেউ লেখেন, 'হে ঈশ্বর, এই হিনার আবার কী হল!'



প্রসঙ্গত, হিনা খানের সঙ্গে রকি জয়সওয়ালের সম্পর্ক বহুদিনের তবে ২০১১ সালে বিগ বস-এর ঘরে রকিকে প্রকাশ্যেই প্রেম নিবেদন করেন হিনা খান। তারপর থেকেই তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। শোনা যাচ্ছিল, ২০২৪-এ নাকি তাঁরা সাতপাকে বাঁধা পড়তেও চলেছেন। এরই মাঝে সামনে এল হিনা-রকির বিচ্ছেদের খবর। অনুরাগীদের কৌতুহলী প্রশ্ন খবরটা কি সত্যি?


আজ্ঞে নাহ, একেবারেই নয়। কারণ বিচ্ছেদের গুঞ্জনে জল ঢেলে দিয়েছেন রকি জয়সওয়াল। হিনার সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, 'আমরা এক'। আর এই পোস্টের বোঝা যায় বিচ্ছেদের জল্পনা একেবারেই ভুল।



শেষবার ৭৫তম কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে দেখা গিয়েছে হিনা খানকে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)