নিজস্ব প্রতিবেদন : 'নাচ বলিয়ে ৯'-এ তাঁরা একসঙ্গে হাজির হয়েছেন। কিন্তু অনুজ সচদেবের সঙ্গে যে তাঁর আর কোনওরকমের সম্পর্ক নেই, তা প্রকাশ্যেই স্পষ্ট করে দিয়েছেন টেলিভিশন অভিনেত্রী ঊর্বশী ঢোলাকিয়া। 'কসৌটি জিন্দগি কি' অভিনেত্রী ঊর্বশী এ বিষয়ে খোলাখুলি সবকিছু ক্যামেরার সামনে বলে দিলেও, মুখে কুলুপ এঁটেই রয়েছেন অনুজ। কিন্তু ঊর্বশীর সঙ্গে অনুজের সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন পর্দার কমলিকার দুই ছেলে সাগর এবং ক্ষিতীশ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : প্রথম বা দ্বিতীয়, দুই পক্ষের সন্তানদের নিয়ে জন্মদিনে ভাইরাল সইফ
সম্প্রতি মায়ের প্রাক্তন বন্ধু অনুজকে নিয়ে মুখ খোলেন সাগর এবং ক্ষিতীশ। তাঁরা বলেন, অনুজ খুব ভাল মনের মানুষ। অনুজ তাঁদের মায়ের জন্যও ঠিক মানুষ একেবারে। অনুজ যখন তাঁর মায়ের জন্য কোনও উপহার আনতেন, তখন তাঁদের জন্যও হাতে করে কিছু নিয়ে আসতেন বলে জানান সাগর-রা। যদিও তাঁদের মা-কে কখনও তাঁরা এ বিষয়ে কোনও প্রশ্ন করেননি। তবে তাঁরা বিশ্বাস করেন, অনুজ তাঁদের মায়ের জন্য একদম ঠিক মানুষ ছিলেন।
এদিকে ছেলেরা যাই বলুন না কেন, ঊর্বশী এই মুহূর্তে প্রাক্তন বন্ধু অনুজের কথা ভাবতে রাজি নন। তিনি জানান, জীবনে যে মুহূর্তে তাঁর সবচেয়ে বেশি অনুজের প্রয়োজন ছিল, তখনই তাঁকে পাননি তিনি। তাই এই মুহূর্তে আর কাউকে তাঁর জীবনে প্রয়োজন নেই বলে স্পষ্ট জানিয়েছেন ঊর্বশী ঢোলাকিয়া।



আরও পড়ুন : বিশ্বের কাছে পাকিস্তানকে 'ভুলভাবে' তুলে ধরছে বলিউড, ক্ষোভ পাক অভিনেত্রীর
এদিকে ঊর্বশীর অভিযোগের ভিত্তিতে অনুজ বলেন, যে মুহূর্তে তাঁর মন্তব্য করা প্রয়োজন মনে হবে, তখন তিনি এ বিষয়ে অবশ্যই কিছু বলবেন।