নিজস্ব প্রতিবেদন : মা থাকলে রাত ১২টা বাজলেই তাঁর জন্য কেক নিয়ে অপেক্ষা করত। তবে এবারটা আর তেমন হবে না। মা যে এখন তাঁর থেকে অনেক দূরে। তবুও এই দুঃখের মধ্যেই জাহ্নবীকে খুশি রাখতে আগামী বুধবার (৭ মার্চ) তাঁর জন্মদিনে বিশেষ পরিকল্পনা করেছে তাঁর পরিবার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'মা'য়ের মৃত্যু শোক এখনও কাটিয়ে উঠতেই পারেনি জাহ্নবী। টানা ১০দিন জাহ্নবীর উপর দিয়ে অনেক ঝড়ঝাপ্টাই গেছে। জাহ্নবীই শ্রীদেবীর সবথেকে কাছের ছিলেন। প্রতিদিন ঘুম থেকে উঠে জাহ্নবীর প্রথম প্রশ্নই হত 'মা কোথায়?'। একথা এক সাক্ষাৎ কারে শ্রীই জানিয়েছিলেন। তবে এবার আর তেমনটা হবে না মা মা করে ডেকেও মিলবে না সাড়া। তবুও মায়ের শোক কিছুটা ভুলিয়ে তাকে যদি একটু ভালো রাখা যায় মন্দ কি!


'পিঙ্ক ভিলা' সূত্রে খবর কাপুর পরিবার নাকি আগামী ৭ মার্চ জাহ্নবীর জন্মদিনে তাঁর জন্য বিশেষ ডিনারের পরিকল্পনা করেছে। জানা গিয়েছে শ্রীদেবী নিজেই নাকি মেয়ের ২১ বছরের জন্মদিন নিয়ে অনেক পরিকল্পনাই করেছিলেন, সেসব হাবি বনি কাপুরকে জানিয়েও ছিলেন। তবে তখন কেই বা জানত এমনটা ঘটতে চলেছে। সে যাই হোক। 'পিঙ্ক ভিলা' সূত্রে আরও জানা গেছে, বনি কাপুর চান শ্রীদেবীর ইচ্ছা মতোই মেয়ের জন্মদিন সেলিব্রেট করতে। যেখানে হাজির থাকবে গোটা কাপুর পরিবার। এমনকি ওই দিন মেয়ের কাছে 'শ্রী'-এর মৃত্যু নিয়ে কেউ যাতে কোনও দুঃখ প্রকাশ না করেন, সেই আর্জি-ই জানিয়েছেন বনি।