Hero Alom, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ অনেকদিন পরে শ্যুটিং ফ্লোরে ফিরছেন বাংলাদেশের চর্চিত অভিনেত্রী একা। বেশ কয়েকদিন জেলে বন্দি ছিলেন অভিনেত্রী। তাঁর বিরুদ্ধে পরিচারিকাকে মারধরের অভিযোগ ছিল। বাংলাদেশের ঢাকা শহরের হাতিরঝিল থানায় অভিযোগ দায়ের পরেই তৈরি হয় মামলা। তবে এখানেই শেষ নয়, তাঁর বিরুদ্ধে দায়ের হয়েছিল মাদক মামলাও। পরে সেই মামলায় জামিনও পান একা। তবে এই ঘটনার পর সিনেদুনিয়া থেকে নিজেকে গুটিয়ে রেখেছিলেন তিনি। অবশেষে অভিনয়ে ফিরছেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Nora Fatehi : ২০০ কোটির তোলাবাজির মামলা, জ্যাকলিনের পর এবার ম্যারাথন জেরার মুখে নোরা


শুক্রবার ঢাকার কাছে গাজীপুরে শুরু হয়েছে হিরো আলমের প্রযোজনায় একটি নতুন ছবির শ্যুটিং। সেই ছবি প্রযোজনার পাশাপাশি মুখ্য চরিত্রে রয়েছে হিরো আলম নিজে। ছবির নাম নম্বর ওয়ান হারামি। ছবিত হিরো আলমের দুই নায়িকা, একজন একা ও অন্য একজন হলেন রিয়া মণি। হিরো আলম বাংলাদেশের এক সংবাধমাধ্যমে জানান যে, ‘আমি নতুন সিনেমার শুটিং শুরু করেছি। এই সিনেমায় আমার নায়িকা দুইজন, একজন একা আপু, আরেকজন রিয়া মণি। আজকে গানের মাধ্যমে শুটিং শুরু হয়েছে। এরপর আমরা সিনেমার মূল শুটিং শুরু করব। একা আপু আমার বড়। তিনি চলচ্চিত্রে অভিজ্ঞ। তার থেকে অনেক কিছুই শিখছি। তিনি আমাকে সাহায্য করছেন শুটিংয়ে। এ ছাড়া রিয়া মণি নতুন হিসেবে ভালো কাজ করছে।’


আরও পড়ুন: Anandamath :বড়পর্দায় বড় করে 'আনন্দমঠ', শুভেচ্ছায় বঙ্কিমচন্দ্রের বংশধর


গত বছরেই পরিচারিকাকে মারধরের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। নারী ও শিশু নির্যাতন দমন আইনে তাঁর বিরুদ্ধে মামলা করেন একার বাড়ির পরিচারিকা হাজেরা। এরপরে একার বাড়ি থেকে উদ্ধার হয় মাদক। তখনই তাঁর বিরুদ্ধে ফের একটি মামলা দায়ের করে পুলিস। এই দুই মামলাতেই গ্রেফতার করা হয় তাঁকে। দুটি মামলাতেই রিমান্ড ও জামিনের আবেদন করে অভিনেত্রী কিন্তু ১ অগস্ট সেই আবেদন না মঞ্জুর করে তাঁকে কারাগারে পাঠানো হয়। কিন্তু এরপর জামিনে মুক্তি পায় একা।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)