নিজস্ব প্রতিবেদন :  ২৩ ফেব্রুয়ারি ফের পর্দায় আসছেন বাঙালি কন্যে রানি মুখোপাধ্যায়। সৌজন্যে 'হিচকি'। মা হওয়ার পর বলিউডের একসময়কার ১ নম্বর অভিনেত্রীর কামব্যাক ফিল্ম এটাই। তাই যশ রাজ ফিল্মসের ব্যানারে তৈরি 'হিচকি' নিয়ে রানির আশাও অনেক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইতিমধ্যেই আপকামিং এই ফিল্মের প্রমোশন শুরু করে দিয়েছেন রানি মুখোপাধ্যায়। কিছুদিন আগেই সলমন খানের 'বিগ বস-১১'-এ রানিকে দেখা গিয়েছিল 'হিচকি'র প্রমোশনে। এবার কলকাতাতেও সিনেমার প্রমোশনের জন্য আসতে চলেছেন বঙ্গ তনয়া। ছবির প্রমোশনের জন্য 'দাদাগিরি'তে দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে রানিকে। ডিএনএ সূত্রে খবর, দাদাগিরিতে সৌরভের সঙ্গে রানির এপিসোডটি ভীষণই স্পেশাল হতে চলেছে। বিশেষ করে এই কুইজ কনটেস্টে রানি এবং দাদা সৌরভকে একে অপরের ব্যক্তিগত জীবনের 'হিচকি' নিয়ে প্রশ্ন করতে দেখা যেতে পারে। অতএব শোটা যে বেশ মজাদার হতে চলেছে তা বলাই বাহুল্য।  প্রসঙ্গত এর আগেও একবার 'কে হবে বাংলার কোটিপতি' নামে একটি কুইজ শোতে দাদা সৌরভের মুখোমুখি হয়েছিলেন রানি।




ইতিমধ্যেই মুক্তি পেয়েছে 'হিচকি'র ট্রেলার। সেখানে দুঃস্থ শিশুদের পড়াশোনা শেখানোর ক্ষেত্রে ইতিবাচক বার্তা দেওয়া হয়েছে ট্রেলারে। আর রানির অভিনয় যে অসাধারণ তা আর বলার অপেক্ষা রাখে না। এখন অপেক্ষা শুধু সিনেমা মুক্তির। আগামী বছর ২৩ ফেব্রুয়ারি ফিল্মটি মুক্তি পাওয়ার কথা।