নিজস্ব প্রতিবেদন: বেশ কয়েকবার সাক্ষাৎকারে করণ জোহর(Karan Johar) বলেছেন তাঁর সঙ্গে তাঁর মা হিরু জোহরের (Hiroo Johar) সম্পর্ক বন্ধুর মতো। ব্যক্তিগত সমস্ত ভালোলাগা, রাগ,দুঃখ সবই শেয়ার করেন তাঁর মায়ের সঙ্গে। তাঁকে নিয়ে চিন্তিতও থাকেন তাঁর মা। করণের কাছে বিগ বস ওটিটি(Bigg Boss OTT) সঞ্চালনার প্রস্তাব আসায় করণ কিছুটা চমকে যান। কি করবেন ভেবে পান না। করণ জানান, তাঁর মা এই প্রস্তাব শুনে বাকরুদ্ধ হয়ে যান, তিনিও ভেবে পান না করণের কী করা উচিত। আগেই করণ জানিয়েছিলেন তাঁর এবং তাঁর মায়ের দুজনেরই পছন্দের শো বিগ বস। কিন্তু এই শোয়ের সঞ্চালক করণ হবেন কিনা সে বিষয়ে দ্বিধাগ্রস্ত হয়ে পড়েন করণ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: স্বমহিমায় সেটে ফিরলেন Shilpa Shetty


বিগ বস ওটিটির সঞ্চালক হিসাবে যুক্ত হওয়ার সিদ্ধান্ত নিতে করণকে সাহায্য করেন তাঁর মা এবং এই শোয়ের ব্যাপারে করণকে একটি পরামর্শ দেন তিনি। তিনি করণকে বলেন,'তুমি কী বলছ, কাকে বলছ আর কখন বলছ, এটা মাথায় রেখো।' যেকোনও কেউই এক কথায় মেনে নেবেন যে বিগ বসের ঘরে বিতর্ক এড়াতে এর থেকে ভালো পরামর্শ আর কিছুই হতে পারে না। কিন্তু এরপরেও দুদিন আগেই বিতর্কের মুখে পড়েছিলেন বিগ বস ওটিটির সঞ্চালক করণ জোহর। তাঁর বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলেছিলেন ভোজপুরি নায়িকা দিব্যা আগরওয়াল। 


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)