নিজস্ব প্রতিবেদন : করোনায় আক্রান্ত হলেন অভিনেত্রী অলিভিয়া নিকানেন। নিজের সোশ্যাল হ্যান্ডেলে কোভিড ১৯-এ আক্রান্ত হওয়ার খবর দেন সুপার গার্ল, দ্য সোসাইটি-খ্যাত অভিনেত্রী। করোনা পরীক্ষার ফল পজিটিভ আসার পরই নিজেকে আইসোলেশনে রাখার সিদ্ধান্ত নেন অলিভিয়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বেশ কয়েকদিন চিকিতসকের পরামর্শ অনুযায়ী চলার পর আইলোশনে থাকেন অলিভিয়া। ফলে বর্তমানে অনেকটাই সুস্থ তিনি। তবে এখনও বুকে কিছুটা কষ্ট এবং শ্বাস প্রশ্বাসে অসুবিধা হচ্ছে বলে জানান এই অভিনেত্রী।


আরও পড়ুন : করোনার মারণ কামড়, চলে গেলেন 'স্টার ওয়ার্স' অভিনেতা অ্যানড্রিউ জ্যাক


অলিভিয়ার কথায়, মার্চের ১৩ তারিখ থেকে বিভিন্ন শারীরিক সমস্যার সম্মুখীন হতে শুরু করেন তিনি। ১৪ মার্চ প্রথমে তাঁর জ্বর আসে। দেখতে দেখতে সেই জ্বর ১০২.৪ তাপমাত্রা ছাড়িয়ে যায়। সেই সঙ্গে শরীরে র্যাশ বের হতে শুরু করে। শ্বাস প্রশ্বাসেও কষ্ট হতে শুরু করে বলে জানান এই অভিনত্রী। ১৬ মার্চ থেকে সমস্ত খাবার যেমন তাঁর কাছে বিস্বাদ হয়ে যায়, তেমনি তাঁর গলা ব্যাথাও শুরু হয়ে যায়। এরপরই পরীক্ষায় জানা যায়, কোভিড ১৯-এ আক্রান্ত তিনি।


অলিভিয়া আরও জানান, তাঁরস্ত  মাও কোভিড ১৯-এ আক্রান্ত হন। গত ২ সপ্তাহ ধরে তাঁর মাও নিজেকে ঘরে বন্দি করে নেন। ফলে ভয়ই পেয়ে গিয়েছিলেন তিনি। সামনে কতটা ভয়ঙ্কর দিন আসতে চলেছে, তা ভেবে ভয় পাচ্ছিলেন বলে জানান ২১ বছর বয়সী এই অভিনেত্রী। যদিও মা সুস্থ হওয়ার পর তিনি এখন অনেকটাই স্বস্তিতে বলে জানান সুপার গার্ল-খ্যাত অভিনেত্রী।