নিজস্ব প্রতিবেদন : ফ্যাশনের (Fashion) জন্য দামি ব্র্যান্ডের জামাকাপড়ের প্রয়োজন নেই। অতি সাধারণ প্রাকৃতিক, ফেলে দেওয়া জিনিসপত্র ব্যবহার করেই নতুন ট্রেন্ড তৈরি করা যায়। হয়ে ওঠা যায় ফ্যাশন দুনিয়ায় প্রভাব সৃষ্টিকারী অন্যতম আইকন। ঠিক যেমনটা হয়ে উঠেছেন ত্রিপুরার বাসিন্দা সর্বজিৎ সরকার ওরফে নীল রানাউত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সর্বজিতের বাড়ি ত্রিপুরার একটি গ্রামে। যিনি কিনা গ্রামের প্রকৃতির অতি সাধারণ জিনিসপত্র ব্যবহার করে টলিউ (Tollywood) বলিউড (Bollywood) ও হলিউড (Hollywood) সেলিব্রিটিদের নানান স্টাইল নতুন করে তৈরি করেছেন। তাঁর এই নতুন সৃষ্টির কারণেই আজ তিনি ফ্যাশন দুনিয়ার আলোচ্য ব্যক্তি। সর্বজিতের ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যাবে বলিউডের দীপিকা, মালাইকা, কঙ্গনা থেকে মার্কিন সুপার মডেল বেলা হাদিদের স্টাইলও তিনি প্রকৃতির কোলে তৈরি সাধারণ জিনিস দিয়েই তৈরি করে ফেলেছেন। কখনও কলাপাতা, কখনও আবার গ্রামের নানান গাছপালা, ফুল, ফল, ফেলে দেওয়া জিনিসপত্রই হয়ে উঠেছে সর্বজিতের তৈরি লজ্জা নিবারণের  fashionable পোশাক। চলুন চোখ রাখা যাক, এই সর্বজিৎ সরকার ওরফে নীল রানাউতের তৈরি এই ফ্যাশনে (Fashion)।


আরও পড়ুন-প্রতিষ্ঠিত গায়ক, অভিনেতা, ৪ বারের বিবাহিত জীবনের পরেও সুখী হননি Kishore Kumar







নিজের তৈরি ফ্যাশন প্রসঙ্গে সর্বজিৎ এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানান, ''আমি ত্রিপুরার সাধারণ একটি গ্রামের ছেলে। ছোট থেকেই গ্রামকে ভিত্তিক নতুন কিছু করতে চেয়েছিলাম। ২০১৮ সালে আমি টিকটকে বিভিন্ন বিজ্ঞপনকে নকল করে নতুন করে তৈরি করতাম, টিকটক বন্ধ হতে ইনস্টাগ্রামে সেলেবদের ফ্যাশন নতুন করে তৈরি করা শুরু করি। সর্বপ্রথম Grazia Millennial Awards 2019-এর মঞ্চে দীপিকার পরা সবুজ রঙের একটি ড্রেস কলপাতা দিয়ে তৈরি করি। যা পোস্ট করার পর নেটদুনিয়ায় ট্রোল হতে হয়েছিল। তবে তখন থেকেই আমার যাত্রা শুরু। বিভিন্ন তারকাদের পোশাক আমি এভাবেই তৈরি করেছি।''


  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)