ওয়েব ডেস্ক: তাঁরা ফের কাছাকাছি আসছেন। বি টাউনে এমন গুঞ্জন বেশ কিছুদিন ধরেই শুরু হয়েছে। এমনকী, সুজান খানকে কাছে পেতে, তাঁর ফ্ল্যাটের পাশে থাকতেও শুরু করেছেন হৃত্বিক রোশন। কখনও ছেলেদের জন্মদিনের পার্টিতে কখনও বা মালদ্বীপে একসঙ্গে ছুটিও কাটাতেও দেখা গেছে হৃত্বিক-সুজানকে। ফের একবার গতকাল অর্থাৎ শনিবারও ছেলেদের নিয়ে একসঙ্গে পার্টি করতে দেখা গেল হৃতিক-সুজনকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

‌যতদূর শোনা ‌যাচ্ছে, শনিবার সোনালী বেন্দ্রের ছেলের জন্মদিন পার্টিতে দুই ছেলে রেহান ও হৃদান নিয়ে ‌যোগ দিতে গিয়েছিলেন বলিউডের এই প্রাক্তন দম্পতি। তাঁদের বিচ্ছেদের প্রভাব ‌যাতে তাঁদের দুই ছেলে রেহান ও হৃদানের উপর না পরে তার সবসময় চেষ্টা করেন তাঁরা। এদিনও একে অপরের সঙ্গে বেশ খুশিই দেখাচ্ছিল হৃত্বিক ও তাঁর প্রাক্তন স্ত্রী সুজানকে। 


আপনাদের জন্য রইল সেই ছবি...



এদিন ব্লু শার্টে ও প্যাচওয়ার্ক করা ফেডেড জিন্সে বেশ হ্যান্ডসাম দেখাচ্ছিল হৃত্বিককে। আর সুজানের পরনে ছিল ব্ল্যাক স্লিপ টপ ও ডার্ক ব্লু জিন্স।


আরও পড়ুন-  বাবা-মায়ের সঙ্গে বিদেশে ছুটি কাটিয়ে দেশে ফিরল তৈমুর








প্রসঙ্গত, কিছুদিন আগে হৃত্বিকের বাবা রাকেশ রোশন বলেছিলেন, '‍সুজান ভীষণ ভালো মেয়ে। ওর বিরুদ্ধে আমাদের কোনও অভি‌যোগ নেই। তবে হৃত্বিক ও সুজানের মধ্যে ‌যা ঘটেছে তা তাঁদের ভাগ্য, আর ভাগ্য কেউ বদলাতে পারে না। বাবা-মা হিসাবে হৃত্বিক ও সুজান দুজনেই তাঁরা তাঁদের দায়িত্ব পালন করছে খুব সুন্দরভাবে।'‍


আরও পড়ুন- জন্মদিনে শাড়িতেই মোহময়ী শ্রীদেবী