নিজস্ব প্রতিবেদন :  করোনার প্রকোপে গোটা দেশে লকডাউন। এই পরিস্থিতি সংকটে পড়েছেন মুম্বইয়ের কিছু নিম্ন মধ্যবিত্র পাপারাৎজি। এবার তাঁদের দিকে সাহায্যের হাত বাড়িতে দিলেন অভিনেতা হৃত্বিক রোশন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, লকডাউনের এই পরিস্থিতিতে অর্থনৈতিক ভাবে সমস্যায় পড়া কিছু পাপারাৎজির পাশে দাঁড়িয়েছেন হৃত্বিক রোশন। একথা জানা যাচ্ছে খ্যাতনামা পাপারাৎজি ভাইরাল ভায়ানির ইনস্টাগ্রাম পোস্ট থেকে। তিনি লিখেছেন, ''গোটা পৃথিবী এই মুহূর্তে কঠিন সমস্যার মধ্যে দিয়ে চলছে। কিছু সংস্থা বেতনে কাটছাঁট করা শুরু করেছেন। আবার বেশকিছু মিডিয়া হাউস বন্ধও হয়ে যাচ্ছে। এই পরিস্থিতিতে আমরা সংকটের মধ্যে দিন কাটাচ্ছি। আমার একটা বড় টিম রয়েছে, যাঁরা রাস্তায় বের হয়ে তারকাদের ছবি তোলেন। এই পরিস্থিতিতে আমাদের আয়ের সেই উৎস বন্ধ। আমার নিজের পরিবার ছাড়াও আরও ১৫ জন রয়েছেন, যাঁদের উপার্জন নির্ভর করে আমার ছবির সাবস্ক্রিপশন ও ইনস্টা পোস্টের মাধ্যমে। এই পরিস্থিতিতে এগিয়ে এসেছেন হৃত্বিক রোশন। তিনি কিছি নিম্ন মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন।''


আরও পড়ুন-লকডাউনে বিপদের মুখে যৌনকর্মীরা, নিত্য প্রয়োজনীয় দ্রব্য পৌঁছে দিলেন পরমব্রত


ভাইরাল ভায়ানির পোস্ট থেকে আরও জানা যাচ্ছে, ''অনেক অভিনেতাই এই পরিস্থিতিতে ফিল্ম ইন্ডাস্ট্রির পাশে দাঁড়িয়েছেন। তবে আমার কোনও ফিল্ম বা ট্রেড ইউনিয়নের মধ্যে নেই। তাই আমরা কোনও সাহায্যই পাচ্ছিলাম না, যেগুলি অন্য অভিনেতারা করেছেন।'' তবে হৃত্বিক রোশন এগিয়ে আসায় তাঁকে ভাইরাল ভায়ানির পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়েছে। 



আরও পড়ুন-মুক্তি পেল 'ঝড় থেমে যাবে একদিন', বাড়িতে বসেই ছবির শ্যুটিং করলেন প্রসেনজিত, ঋতুপর্ণা, পরমব্রত, রুক্মিণীরা


এদিকে শুধু পাপারাৎজির-ই নয় এর আগেও কঠিন পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা হৃত্বিক রোশন। বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের কর্মীদের জন্য ২০ লক্ষ N95 ও FFP3 মাস্ক কিনে দিয়েছেন হৃত্বিক। পাশাপাশি একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে মিলে বৃদ্ধ-বৃদ্ধা ও দৈনিক রোজগেরে শ্রমিকদের জন্য ১.২ লক্ষ খাবারের প্যাকেট সরবরাহর উদ্যোগ নিয়েছেন অভিনেতা।