নিজস্ব প্রতিবেদন : ​মুম্বইয়ের পানশালা থেকে আটক করা হয়েছে সুজান খান, সুরেশ রায়না, গুরু রনধাওয়া-সহ একঝাঁক তারকাকে। সম্প্রতি এমন খবরেই জোর তোলপাড় শুরু হয়ে যায়। শোনা যায়, সুরেশ রায়না, গুরু রনধাওয়াদের আটক করার পর জামিনে মুক্তি দেওয়া হয় তাঁদের। ওই খবর প্রকাশ্যে আসতেই তোলপাড় শুরু হয়ে যায়। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন বলিউড অভিনেতা হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান (Sussanne Khan)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



সোমবার রাতের ওই ঘটনার পর সুজান নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি বক্তব্য প্রকাশ করেন। যেখানে তিনি জানান, গত রাতে এক বন্ধুর জন্মদিন উপলক্ষ্যে তাঁরা বেশ কয়েকজন বন্ধু একত্রিত হন সাহারের জে ডব্লিউ ম্যারিয়টের ড্রাগন ফ্লাই ক্লাবে। রাত আড়াইটে নাগাদ হোটেল কতৃপক্ষের কিছু আলোচনার জন্য সেখানে হাজির অতিথিদের আরও ৩ ঘণ্টা অপেক্ষা করতে বলা হয়। যার জেরে ভোর ৬টা নাগাদ তাঁরা ওই পানশালা ছাড়েন কিন্তু তাঁদের নিয়ে যে খবর ছড়ানো হচ্ছে, তা সত্যি নয়। পানশালায় তাঁদের আটক করা হয়েছে, পরে ছাড়া হয়েছে বলে সংবাদমাধ্যেমর একাংশের তরফে যে খবর প্রকাশ করা হচ্ছে, তা পুরোপুরি ভুল এবং মিথ্যে বলে দাবি করেন সুজান খান।


আরও পড়ুন : মেক্সিকোয় বিকিনি পরে রৌদ্রস্নান করছেন Kangana Ranaut, ভাইরাল ছবি


প্রসঙ্গত, মুম্বইয়ের ড্রাগন ফ্লাই ক্লাব থেকে সুরেশ রায়না, সুজান খান-সহ ৩৪ জন হাই প্রোফাইল ব্যক্তিকে আটক করা হয় বলে খবর ছড়ায়। যা নিয়ে শুরু হয়ে যায় জোর শোরগোল। ওই খবর প্রকাশ্যে আসতেই এবার প্রকাশ্যে নিজের বক্তব্য আনলেন বলিউড অভিনেতার (Hrithik Roshan) প্রাক্তন স্ত্রী।