নিজস্ব প্রতিবেদন: অসমে বন্যা দুর্গতদের পাশে দাঁড়ালেন অক্ষয় কুমার। অসমের বন্যা দুর্গতদের জন্য ২ কোটি টাকা অনুদান দিলেন বলিউড 'খিলাড়ি'। 
এ বিষয়ে অক্ষয় কুমারকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়াল তাঁকে ফোন করেছিলেন। অক্ষয় কুমারের অনুদানের কথা প্রকাশ্যে আসার পর আরও অনেকে অসমের বন্যা দুর্গতদের পাশে দাঁড়ান। তাঁদের জন্য অনুদান পাঠান বলে অক্ষয়কে জানান অসমের মুখ্যমন্ত্রী। অসমের মুখ্যমন্ত্রীর ফোন পেয়ে তিনি খুশি হয়েছেন বলেও জানান অক্ষয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : জায়রার কোনও খোঁজ নেই? কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপ নিয়ে ক্ষোভ পরিচালকের
'মিশন মঙ্গল' অভিনেতা আরও বলেন, ভারতের মানুষের মন অনেক বড়। তাই যে কোনও প্রয়োজনে মানুষকে শুধু সমস্যা সম্পর্কে অবগত করতে হয়। তাহলেই দেশের যে কোনও সমস্যার সমাধানের জন্য মানুষ এগিয়ে আসেন এবং সাহায্যের হাত বাড়িয়ে দেন। 


আরও পড়ুন : আলিয়ার সঙ্গে যোগ, কার সঙ্গে সম্পর্কে জড়ালেন কে এল রাহুল!
সম্প্রতি মহারাষ্ট্রের বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়ে তাঁদের সাহায্য করেন বলিউড অভিনেতা রিতেশ দেশমুখ এবং তার স্ত্রী জেনেলিয়া ডিসুজা। মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের ত্রাণ তহবিলে ২৫ লক্ষ টাকা অনুদান দেন রিতেশ-জেনেলিয়া।


চেক হাতে রিতেশ-জেনেলিয়ার ছবি নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করে তাঁদের ধন্যবাদ জানান মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ।