নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ অ্যাকটিভ। ফ্যানদের সঙ্গে প্রতিদিনই আলাপ-আলোচনায় ব্যস্ত থাকেন ত্রিধা চোধুরি (Tridha Choudhury)। ওয়েব সিরিজের অত্যন্ত পরিচিত মুখ তিনি। শুধু টলিউডেই নয়, বলিউডেও তিনি জায়গা করে নিয়েছেন। কাজ করেছেন তেলেগু ওয়েব সিরিজেও। স্কটিশ চার্চ কলেজের ছাত্রীর খ্যাতি এখন শুধু রাজ্যে সীমাবদ্ধ নেই,ছড়িয়ে পড়েছে দেশের কোণায় কোণায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


তিনি তাঁর প্রিয় বন্ধুকে মিস করছেন। আর তাই রেমিডি হিসেবে বেছে নিয়েছেন একটি গান। স্পিকারে সেই গান চালিয়ে মনের মত নেচে চলেছেন একা। এটাই নাকি তাঁর প্রিয়বন্ধুকে মনে করাচ্ছে তাঁকে। পাহাড়ে গিয়ে সবচেয়ে বেশি কাছের মানুষকেই মিস করার, আর ত্রিধা গিয়েছেন সোলো ট্রিপে। মিস করাই তো স্বাভাবিক। তবে  প্রিয় বন্ধুকে ট্যাগ করেন নি অভিনেতা। আসলে প্রিয়বন্ধু এমন একজন যাঁর কাছে আমরা মন খুলে সব শেয়ার করতে পারি, সে খারাপ ভালো বিচার করবে না, তা ভেবেই মনের কথা উগরে দিতে পারি বন্ধুর কাছে। এমন একটা মানুষ তো সকলের জীবনের বেঁছে থাকার শক্তি।


 



আরও পড়ুন: করোনা কাবু করতে পারেনি ফিটনেস ফ্রিক Shilpa কে, পরিবার ও সন্তানদের নিয়ে উদ্বেগে নায়িকা


করোনা আবহে অনেকের বন্ধুই কাছে নেই। বিশেষ করে যাঁরা দেশের বাইরে থাকেন, তাঁদের গন্ডী পেরোনো সম্ভব হচ্ছে না, তাই সব ফ্যানদের জন্য এই সমস্যার সমাধান করলেন ত্রিধা। জাস্টিন ওয়েলিংটন (Justin Wellington), ও স্মল জ্যাম (Small Jam) গ্রপের গান ইকো ইকো তে মন জুড়িয়ে নাচলেন, গানটি ডেডিকেট করলেন সবার প্রিয় বন্ধুকে।