নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি মুক্তি পেয়েছে উইনডোজ প্রোডাকশনের 'রঙ্গবতী' গান। যদিও সম্বলপুরী লোকসঙ্গীত 'রঙ্গবতী' গানটি ওড়িশার জনপ্রিয় বহু পুরনো একটি গান। আর এই গানকেই উইনডোজ প্রোডাকশনের 'গোত্র' ছবিতে একটু অন্যভাবে ব্যবহার করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। যে গানটি গেয়েছেন সুরজিৎ চট্টোপাধ্যায় ও ইমন চক্রবর্তী। সমুদ্র সৈকতে যে গানের সঙ্গে নাচতে দেখা গেছে দেবলীনা কুমার ও ওম সাহানিকে। সঙ্গে পা মিলিয়েছেন নাইজেল আকার, মানালি দে এবং অনুসূয়া মজুমদারকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'রঙ্গবতী' গানের তালে নাচের স্টেপগুলি কিন্তু বেশ কঠিন। তবে এই স্টেপগুলি অনুসরণ করে কে কত ভালো নাচতে পারেন সেটা নিয়েই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে 'রঙ্গবতী' চ্যালেঞ্জ। টলি পাড়ার বেশকিছু সেলিব্রেটি এই 'রঙ্গবতী' চ্যালেঞ্জ গ্রহণ করে নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন। পাশাপাশি তাঁদের পরিচিত কাউকে পাল্টা চ্যালেঞ্জ জানাচ্ছেন তাঁরা। অনেকেই সেই চ্যালেঞ্জ গ্রহণ করে এই গানের তালে কোমর দোলাচ্ছেন। এই তালিকায় রয়েছেন অপরাজিতা আঢ্য, মানালি, দে, মনামি দাস এমনকি গায়িকা ইমন চক্রবর্তী। এক্ষেত্রে প্রেমিকা দেবলীনা কুমারের 'রঙ্গবতী' চ্যালেঞ্জ অবশ্য প্রথমেই গ্রহণ করেছিলেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়।


আরও পড়ুন-ফের কাছাকাছি আসছেন রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন!









অপরাজিতা আঢ্যর 'রঙ্গবতী' চ্যালেঞ্জ গ্রহণ করেছে নেচেছেন তাঁর নাচের স্কুলের ছাত্রীরাও।



তবে অবশ্য শুধু সেলিব্রিটিরাই নন 'রঙ্গবতী' চ্যালেঞ্জ গ্রহণ করছেন আম আদমিরাও। তার মধ্যে রয়েছেন বিশেষভাবে সক্ষম এক মহিলা স্বরূপা দাসও। তাঁর নেওয়া 'রঙ্গবতী' চ্যালেঞ্জ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।



আর কে কে এই 'রঙ্গবতী' চ্যালেঞ্জ গ্রহণ করে সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করেন এখন সেটাই দেখার। প্রসঙ্গত আগামী জন্মষ্টমীতে মুক্তি পাচ্ছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত এই গোত্র ছবিটি।


আরও পড়ুন-পায়ে গুরুতর চোট শ্রদ্ধার