নিজস্ব প্রতিবেদন: দেখতে দেখতে সেই দিন চলে এল, রাণী রাসমণি (Rani Rashmoni) ধারাবাহিকে শেষ হল রাণীমার যাত্রা। রাণীমার অন্তিমকালের শুটিং শেষ শুক্রবারই। এর পাশাপাশি শেষ হল দিতিপ্রিয়ার জার্নি। শেষ দিনের শুটিংয়ে আবেগপ্রবণ সকলে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ছেলেকে নিয়ে 'উৎসব' প্রাঙ্গনে ফুটবলে মজে Prosenjit Chatterjee


ধারাবাহিকের নাম ভূমিকায় ছিলেন দিতিপ্রিয়া (Ditipriya Roy)। চার বছরের পথ চলা শেষ হল। মন খারাপ অভিনেতার। শুধু তারই নয় পুরো পরিবারের মন খারাপ। প্রতিদিনকার রুটিনের সঙ্গে জুড়ে গিয়েছিল এই ধারাবাহিক। প্রতিদিন রাণী হয়ে উঠেছেন, আর ইন্দ্রপুরী স্টুডিওয় কল টাইম থাকবে না রোজ, আবেগপ্রবণ দিতিপ্রিয়া। মাঝে মধ্যেই রাণীমার ভাষায় কথা বলে উঠতেন তিনি। তাঁর মধ্য়ে রাণীমা এভাবেই বসে আছেন, মত অভিনেতার।



রাণী রাসমণি (Rani Rashmoni) সকল দর্শকের কাছে অত্যন্ত জনপ্রিয় ছিল, তাই ফ্যানদের কাছে আবেদন দিতিপ্রিয়ার 'আগামি দিনেও যাতে এই ধারাবাহিকের পাশে থাকেন সকলে। ক্লাস টেনে পড়ার সময় 'রাণী রাসমণি'-র পথ চলা শুরু হয়। এখন ফার্স্ট ইয়ারে পড়ি, কিছুদিনের মধ্যেই সেকেন্ড ইয়ারে উঠব, তাই এই জার্নিটা আমার জীবনের সবচেয়ে কাছে হয়ে থাকবে। ' স্বাভাবিক ভাবেই নস্টালজিক এবং আবেগপ্রবণ নায়িকা। এবার নতুন চ্যালেঞ্জের লক্ষ্যে এগিয়ে যাবেন দিতিপ্রিয়া, চমক দেবেন অনুরাগীদের, তাঁর আগামির জন্য শুভেচ্ছা রইল আমাদের।  


 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)