নিজস্ব প্রতিবেদন- ‘ট্র্যাশ লভস ট্র্যাশ’, নিজের সোশ্যাল হ্যান্ডলে লিখলেন সোনা মহাপাত্র। তাঁর অভিযোগ জনপ্রিয় সঙ্গীত রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ন আইডল’-এর বিরুদ্ধে। সম্প্রতি গোয়ায় সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে রিয়্যালিটি শোয়ের শুটিং। ইতিমধ্যেই এই শোয়ের বিচারকের আসন থেকে স্বেচ্ছায় বিদায় নিয়েছেন বিশাল দদলানি। তাঁর জায়গায় চ্যানেল বিচারক হিসাবে নিয়ে এসেছে সঙ্গীত পরিচালক অনু মালিককে।সেই অনু মালিক যাঁকে এই শো ছেড়ে চলে যেতে হয়েছিল তাঁর বিরুদ্ধে ‘মি টু’ অভিযোগের কারণে। অভিযোগ করেছিলেন তিন সঙ্গীতশিল্পী সোনা মহাপাত্র, নেহা ভাসিন ও শ্বেতা পণ্ডিত।সেই সূত্র ধরেই সোনা তাঁর টুইটার হ্যান্ডেলে একটি টুইটের উত্তরে লিখলেন, ‘ট্র্যাশ লভস ট্র্যাশ’।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কী ছিল টুইটে? সোশ্যাল মিডিয়া বলছে, মঙ্গলবার লিভ লাইফ কিংসাইজ নামে একটা টুইটার হ্যান্ডেল থেকে একটি  টুইটে ‘ইন্ডিয়ান আইডল’, ‘সোনি টিভি’, ‘অনু মালিক’ এবং ‘মি টু’-কে হ্যাশট্যাগে রেখে জানানো হয় যৌন হেনস্থাকারী হিসেবে অভিযুক্ত অনু মালিক জনপ্রিয় রিয়েলিটি শো-এর বিচারকের আসনে গত কয়েক সপ্তাহ ধরে আবার বসছেন। এবার ওই শোয়ের একই মঞ্চে বিচারকের আসনে দেখা যাচ্ছে সোনা মহাপাত্রকেও। এর পরেই সেই টুইট নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করে সোনা জানান, ‘ এই শো এবং ওই ব্যক্তিকে অবিলম্বে বাতিল করা উচিত।‘


 



 


আগেই অনু মালিক তাঁর বিরুদ্ধে ওঠা ‘মি টু’ অভিযোগ অস্বীকার করে একটি দীর্ঘ ফেসবুক পোস্ট লেখেন। চলতি ‘ইন্ডিয়ান আইডল’ সিরিজ বারবারই বিতর্কের কেন্দ্র হয়ে উঠেছে। প্রতিযোগীদের যোগ্যতা, বিচারকদের যোগ্যাতা নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। খানিক ক্ষুব্ধ হয়েই মঞ্চ ছাড়েন বিশাল দদলানি। সঙ্গীত পরিচালক অনু মালিকের অন্তর্ভুক্তি সেই বিতর্ক বাড়িয়ে দিল।


আরও পড়ুন: কঙ্গনার পাসপোর্ট রিনিউয়ের আবেদনে 'অসঙ্গতি', বদলের নির্দেশ দিল বম্বে হাইকোর্ট